পর্দায় আসতে চান না যেসব তারকা সন্তান

ঢাকা : নিজের সাফল্যের পরে ছেলে মেয়েদেরও বলিউডের গ্ল্যামার জগতে টেনে আনার একটা প্রবণতা তারকাদের মধ্যে আছেই। ছোট থেকে মা-বাবাকে রূপালি পর্দায় দেখে দেখে ছেলেমেয়েদের মনের কোনায়ও রূপালি জগতের সঙ্গে যুক্ত হওয়ার একটা বাসনা তৈরি হয়। বাংলাদেশে যেমন বাপ্পারাজ, দিঘির মতো তারকা সন্তানরা রূপালি জগতে পা দিয়েছেন তেমনি বলিউডে হৃতিক রোশন, অভিষেক বচ্চন, এষা দেওয়াল, টাইগার শ্রফ, আলিয়া ভাট, সোনম কাপুর কারিশমা কাপুর, কারিনা কাপুর, রণবীর কাপুরসহ অনেকেই এসেছেন রঙিন জগতে। কিন্তু এমন বহু তারকা সন্তান রয়েছেন যারা বড় পর্দায় আসকে ইচ্ছুক নন। লাইট-ক্যামেরা-অ্যাকশনের বাইরে একটি জগত গড়ে তুলেছেন তারা।

সাবা আলি খান

মনসুর আলি খান পতৌডির ছেলে সইফ এবং মেয়ে সোহার থেকে চিন্তাভাবনা অনেকটাই আলাদা বোন সাবার। গহনা ডিজাইনার সাবা আপাতত এই বিষয়েই মন লাগিয়ে কাজ করতে চান।

ঋদ্ধিমা কাপুর

নীতু ও ঋষি কাপুরের ছেলে রণবীর বলিউডের জনপ্রিয় নাম হলেও সিনেমা থেকে দশ হাত দূরে থাকতে চান ঋদ্ধিমা। আপাতত দিল্লিতে বিবাহিত জীবন কাটাচ্ছেন ঋদ্ধিমা।

অনশুলা কাপুর

অর্জুন কাপুরের বোন আনশুলা। ছবিতে অভিনয় নিয়ে কণাভাগও উৎসাহ নেই আনশুলার।

শ্বেতা বচ্চন

অমিতাভ বচ্চনের মেয়ে শ্বেতা বচ্চনকে সবাই চেনেন। কিন্তু তিনি কখনও বড় পর্দায় আসেননি। বড়পর্দায় তিনি আসার কথা আপাতত ভাবছেনও না।

অহনা দেওয়াল

হেমা মালিনীর কনিষ্ঠ এই কন্যা অহনার ওডিশি নাচের প্রতি অগাধ ঝোঁক ও ভালবাসা থাকলেও ছবির পর্দায় ক্যামেরার সামনে আসার তেমন একটা ইচ্ছা নেই।

রিহা কাপুর

দিদি সোনম কাপুরের আয়ষা ছায়াছবির প্রযোজনা ও পোশাকের দায়িত্বে ছিলেন রিহা। আপাতত নয়া প্রজেক্ট খুবসুরত-ছবির জন্য ব্যস্ত রিহা। অভিনয়ের খুব একটা ইচ্ছা নেই বলেই জানিয়েছেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...