পরীক্ষা চলাকালে মৃত্যুর কোলে ঢলে পড়ল প্রাথমিক সমাপনী পরীক্ষার্থী

রবিবার প্রাথমিক সমাপনী পরীক্ষা চলাকালে শিউলি নামের এক পরীক্ষার্থীর মৃত্যু হয়েছে। জয়পুরহাট সদরের মীরগ্রাম চৌমুহনী উচ্চ বিদ্যালয় কেন্দ্রে দুঃখজনক এ ঘটনা ঘটে। নিহত শিউলি সদরের পলি কাদোয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ের সমাপনী পরীক্ষার্থী ছিল। সে পলি কাদোয়া গ্রামের হতদরিদ্র ভ্যান চালক সিরাজুল ইসলাম ও গৃহবধু আয়শা আখতারের একমাত্র মেয়ে।

জানা গেছে, ওইদিন সমাপনী পরীক্ষায় ইংরেজি বিষয়ে পরীক্ষা দিতে এসে বেলা ১২টার দিকে শিউলি মাথাঘুরে অসুস্থ হয়ে পড়ে। এ অবস্থায় সাথে সাথে তাকে হুন্ডাযোগে জয়পুরহাট আধুনিক হাসপাতালে নেয়া হলে জরম্নরী বিভাগে দায়িত্বরত ডাক্তার তাকে দেখেই মৃত ঘোষণা করেন। মেয়ের মৃত্যুর খবরে সাথে থাকা ভ্যান চালক বাবা সিরাজুল ইসলাম কান্নায় ভেঙ্গে পড়েন। এ সময় তার আহাজারিতে হাসপাতালের বাতাস ভারি হয়ে ওঠে।

জানা গেছে,শিউলি বেগম পলি কাদোয়া গ্রামের ভ্যানচালক সিরাজুল ইসলামের একমাত্র মেয়ে। পঞ্চম শ্রেণীতে ওঠার সময় ক্লাসে তার রোল ছিল তিন। পড়ালিখায় মেয়ে মেধাবী হওয়ায় সিরাজুলের শখ ছিল মেয়েকে উচ্চ শিক্ষিত করার।  বুধবার প্রাথমিক সমাপনী পরীক্ষা শুরুর পর শনিবার থেকে সে শ্বাসকষ্ট আর জ্বরে আক্রান্ত ছিল। রবিবার অসুস্থ অবস্থায় সে পরীক্ষা দেয়ার এক পর্যায়ে মাথা ঘুরে পড়ে গেলে হাসপাতালে নেয়ার পথেই তার মৃত্যু ঘটে। মেয়ের মৃত্যুর খবর পেয়ে মা আয়েশা আখতার ছুটে আসেন মেয়েকে এক নজর দেখার জন্য। এ সময় মেয়েকে দেখেই তিনি মুর্ছা গেলে প্রতিবেশীরা তাকে বাড়ি নিয়ে যান।

হাসপাতালে নেয়ার আগেই শিউলি’র মৃত্যু হয়েছে জানিয়ে জরুরী বিভাগে দায়িত্বরত ডাঃ আব্দুল ওহাব বলেন,‘সম্ভবত শ্বাসকষ্টের কারণে তার মৃত্যু ঘটেছে’।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/এসএম শফিকুল ইসলাম/জয়পুরহাট

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

অ্যালবার্ট আইনস্টাইন

বিখ্যাতদের দাম্পত্য জীবন- ৮: অ্যালবার্ট আইনস্টাইন

সাইদুর রহমান  :: কথায় আছে, “যার নয়নে যারে লাগে ভালো, হোক না দেহ ...