চিরকুটের সুমির গান ঢাকা :: ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ নিয়ে এলো তাদের ক্যাম্পেইন থিম সং ‘মন সুন্দর যার, সেই রাখে দেশ পরিস্কার’। গানটি গেয়েছে দেশের জনপ্রিয় ব্যান্ড চিরকুট।  প্রাণপ্রিয় দেশকে পরিচ্ছন্ন রাখার আহ্বান নিয়ে তৈরি করা হয়েছে থিম সংটি। লাখো ত্যাগের বিনিময়ে অর্জিত এই দেশের মাটিকেপরিচ্ছন্ন রাখতে সবাইকে এগিয়ে আসার আহ্বান জানানো হয়েছেগানে।বিজয় দিবসে ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ-এর ফেসবুক পেজ-এ থিম সংটি রিলিজ করা হবে।

থিম সং রিলিজ বিষয়ে রেকিট বেনকিজার-এরমার্কেটিং ডিরেক্টর সৈয়দ তানজিম রেজওয়ান বলেন, “কতটুকু হারিয়ে, কত ত্যাগের বিনিময়ে আমরা আমদের এই স্বাধীন দেশ পেয়েছি, তা আমরা সবাই জানি। আমাদের এই দেশকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখা আমাদেরই কর্তব্য। সেই লক্ষ্যে আমরা এ বছরের শুরুতে ‘পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইন’ শুরু করি। সে আহবান নিয়েই ‘পরিচ্ছন্ন বাংলাদেশ ক্যাম্পেইন’ চিরকুট-এর সহযোগিতায় থিম সংটি নিয়ে এসেছে।”

চিরকুট ব্যান্ড-এর সুমি বলেন, “প্রিয় মাতৃভূমিকে সুন্দর ও পরিচ্ছন্ন রাখার আহবানে গান গাইতে পেরে খুবই আনন্দিত ও অনুপ্রাণিত আমরা। আশা করছি, এই গান শুনে সবাই দেশ পরিস্কার রাখতে উদ্বুদ্ধ হবে এবং গানটি সবার হৃদয়ে জায়গা করে নেবে।”

দেশের সর্বস্তরের মানুষকে সুস্বাস্থ্য এবং পরিচ্ছন্নতার ব্যাপারে সচেতন করতে দেশব্যাপি চলতি বছর ফেব্রুয়ারিতে শুরু হয়েছে ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’ ক্যাম্পেইন। দেশের মানুষকে পরিচ্ছন্নতার বিষয়ে সচেতন করতে ডেটল এবং চ্যানেল আই এই ক্যাম্পেইনটি আয়োজন করেছে। এর অধীনে সরাসরি প্রশিক্ষণের পাশাপাশি গণমাধ্যম দ্বারাও জনগণকে সচেতন করা হচ্ছে। এই ক্যাম্পেইনের লক্ষ্য হচ্ছে, গণমাধ্যম এবং সামাজিক যোগাযোগের মাধ্যমে প্রতি বছর অন্তত আট কোটি মানুষকে স্বাস্থ্য ও পরিচ্ছন্নতা বিষয়ে সচেতন করা।

থিম সংওপরিচ্ছন্ন বাংলাদেশক্যাম্পেইন সম্পর্কে বিস্তারিত জানতে চোখ রাখুন, ‘ডেটল-চ্যানেল আই পরিচ্ছন্ন বাংলাদেশ’-এর ফেসবুক পেজ ‘পরিচ্ছন্ন বাংলাদেশ’এ। https://www.facebook.com/PorichchonnoBangladesh/

-প্রেস বিজ্ঞপ্তি

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here