ব্রেকিং নিউজ

নয় বছর বয়সী শিশুকে ধর্ষণের পর হত্যা

নরসিংদী : নরসিংদীর মনোহরদীতে ধর্ষণের পর রহিমা আক্তার নামে নয় বছর বয়সী এক শিশুকে শ্বাসরোধ করে হত্যা করেছে দুর্বৃত্তরা। রবিবার সকালে মনোহরদী উপজেলার কাহেতেরগাঁও গ্রামের নিজ বাড়ীর পাশের কৃষি জমি থেকে শিশুটির মরদেহ উদ্ধার করেছে পুলিশ। এঘটনায় জড়িত সন্দেহে কিরন মিয়া (২৮) নামে একজনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

পুলিশ ও এলাকাবাসী জানায়, শনিবার রাতে কাহেতেরগাঁও গ্রামের দিনমজুর আব্দুল আউয়ালের মেয়ে ও পাঁচ-হাতি কালিদাকোনা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের চতুর্থ শ্রেণীর ছাত্রী রহিমা আক্তার টিভি দেখার জন্য পাশের বাড়ীতে যায়। টিভি দেখে বাড়ী ফেরার পথে দুর্বৃত্তরা শিশুটিকে ধর্ষণ শেষে শ্বাসরোধ করে হত্যা করে বাড়ীর পাশের একটি জমিতে মরদেহ ফেলে রাখে। এদিকে টিভি দেখা শেষে বাড়ী না ফেরায় আত্মীয় স্বজনরা রাতেই বিভিন্ন স্থানে খোঁজ করেও শিশুটির খোঁজ পায়নি। রবিবার সকালে গ্রামের লোকজন বাড়ীর পাশের কৃষি জমিতে শিশুটির মরদেহ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

খবর পেয়ে মনোহরদী থানা পুলিশ শিশুটির মরদেহ উদ্ধার করে। এসময় ঘটনায় জড়িত থাকার সন্দেহে প্রতিবেশী আলাল মিয়ার ছেলে কিরন মিয়াকে (২৮) কে আটক করে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী।

এ ব্যাপারে মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, সুরতহাল রিপোর্টের ভিত্তিতে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে ধর্ষনের পর শিশুটিকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে, ময়না তদন্তের পর নিশ্চিত হওয়া যাবে। শিশুটির মরদেহ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জুলিয়া সুকায়না পাইকগাছার প্রথম নারী ইউএনও

জুলিয়া সুকায়না পাইকগাছার প্রথম নারী ইউএনও

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় প্রথম নারী উপজেলা ...