ন্যুড ফটো; রহস্য ফাঁস করলেন পুনম পাণ্ডে

untitled-4পৃথিবীতে সবাই সেলিব্রিটি কিংবা সোনার চামচ মুখে দিয়ে বড় হয় না। যদিও পরবর্তীতে অনেকেই জীবনে প্রতিষ্ঠিত হয়, আবার প্রবল আকাঙ্ক্ষা ও চেষ্টা থাকার পরও যারা বড় হতে পারেন না তারা অন্যপথ খুঁজে নেন। সেটা হতে পারে বিতর্কের, উদ্দেশ্যে আলোচনা থাকা। তারকা হওয়ার জন্য এমনই কাজ করেছেন বলে মনে করেন ভারতীয় অভিনেত্রী পুনম পাণ্ডে।

কখনও ন্যুড ফটো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করে লাইমলাইটে আসা, কখনও বা ভারত জিতলে নগ্ন হয়ে নাচের প্রতিশ্রুতি— এ সবের কারণ এবার নিজেই জানালেন নায়িকা।

পুনম বলেন, একদিন তার সাংবাদিক বন্ধুদের সঙ্গে বসে গল্প করছিলেন। খুব বড় কিছু করার কথা আলোচনা হচ্ছিল। পুনম তখন ২৫ থেকে ৩০টি বড় বড় কোম্পানির ক্যালেন্ডার শুট করছিলেন। কিন্তু তবুও, তেমন স্বীকৃতি মেলেনি।

তার কথায়, “আমি দেখেছিলাম ইন্ডাস্ট্রিতে কত মেয়ে খান এবং কাপুরদের সঙ্গে কাজ করছে। কিন্তু ভাল কাজ করলেও তারা কোন স্বীকৃতি পাচ্ছে না। কারণ মানুষ শুধু ভারতের খান ও কাপুরদেরই চেনে। এই পরিস্থিতিতে নিজের পরিচয় তৈরি করা বেশ শক্ত। তখন আমার মনে হল বিতর্কই আমাকে সাহায্য করতে পারে।”

এতদিনের ক্যারিয়ারে কোন স্বপ্নের চরিত্র নেই পুনমের। তবে একটা গোপন ইচ্ছে আছে। কী জনেন? পুনম বললেন, ‘‘আমি নিজেকে পুরো ঢাকা দেওয়া শাড়ি পরে, ঘোমটা দিয়ে দেখতে চাই।’’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...