নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্ত

 নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা সমাপ্তআইএসপিআর :: বাংলাদেশ নৌবাহিনীর বার্ষিক ক্বিরাত ও আযান প্রতিযোগিতা-২০১৮ আজ শুক্রবার (১৬-নভেম্বর) ঢাকা সেনানিবাসে নৌবাহিনী ঘাঁটি হাজী মহসীন মসজিদে সমাপ্ত হয়েছে।

চার দিনব্যাপী এ প্রতিযোগিতার সমাপনী দিনে নৌ প্রশাসনিক কর্তৃপক্ষ ঢাকা কমডোর এম আনোয়ার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মধ্যে পুরস্কার বিতরণ করেন। এসময় অন্যান্যের মধ্যে ঢাকা নৌ অঞ্চলের পদস্থ কর্মকর্তা এবং বিপুল সংখ্যক নৌসদস্য উপস্থিত ছিলেন।

প্রতিযোগিতায় বাংলাদেশ নৌবাহিনীর বিভিন্ন জাহাজ ও ঘাঁটির মোট ২৭ জন প্রতিযোগী অংশগ্রহণ করে। প্রতিযোগীদের মধ্য থেকে ক্বিরাত প্রতিযোগিতায় বানৌজা হাজী মহসীন দলের এম জাকির হোসেন, মিউজ-১ প্রথম, পেট্রোল ক্রাফট স্কোয়াড্রন দলের এম শিহুল ইসলাম, এলএস, দ্বিতীয় এবং বিএন ডকইয়ার্ড দলের এম রায়হান, এবি তৃতীয় স্থান অধিকার করে।

অপরদিকে আযান প্রতিযোগিতায় বানৌজা হাজী মহসীন দলের এম জাকির হোসেন, মিউজ-১ প্রথম ও এম মঞ্জুরুল ইসলাম, এলএস দ্বিতীয় স্থান অধিকার করে।

এছাড়া ফ্রিগেট স্কোয়াড্রন দলের এম খালেকুজ্জামান, সিপিও এবং বানৌজা ঈসা খান দলের এম সুমন, এলএমএ যৌথভাবে তৃতীয় স্থান অধিকার করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বুদ্ধিজীবী স্মৃতিসৌধে রাষ্ট্রপতি-প্রধানমন্ত্রীর শ্রদ্ধা

স্টাফ রিপোর্টার :: শহীদ বুদ্ধিজীবী দিবসে ঢাকার মিরপুর শহীদ বুদ্ধিজীবী স্মৃতিসৌধে শ্রদ্ধা ...