নৌকায় ভোট দিলে উন্নয়নের জোয়ারে ভাসবে দেশ: শাহজাহান কামাল

নৌকায় ভোট দিলে উন্নয়নের জোয়ারে ভাসবে দেশ: শাহজাহান কামালজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী এ কে এম শাহজাহান কামাল বলেছেন, ‘নৌকায় ভোট দিলে উন্নয়নের জোয়ারে ভাসবে দেশ’। বঙ্গবন্ধু কন্যা প্রধান মন্ত্রী শেখ হাসিনা দেশকে উন্নয়নের রোল মডেলের দিকে এগিয়ে নিয়ে যাচ্ছেন। দেশকে আরো উন্নয়নের দিকে এগিয়ে নিতে আগামী সংসদ নির্বাচনে শেখ হাসিনার নৌকায় ভোট চাইলেন মন্ত্রী।

বৃহস্পতিবার সকালে লক্ষ্মীপুরের চন্দ্রগঞ্জের প্রতাপগঞ্জ উচ্চ বিদ্যালয় মাঠে খাদ্য বান্ধব কর্মসুচির অধিনে হতদরিদ্রদের মাঝে চাল বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

মন্ত্রী শাহজাহান কামাল বিএনপি’র কঠোর সমালোচনা করে আরো বলেন, খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমান দূর্নীতিবাজ এবং এতিমের টাকা আত্মসাতকারী। খালেদা এতিমদের টাকা মেরে এখন জেলে আছেন। যারা যুদ্ধাপরাধী-স্বাধীনতারিরোধী, এতিমের টাকা চুরি করে, আগুন দিয়ে মানুষ পুড়িয়ে মারে, দেশের টাকা বিদেশে পাচার করে তাদের ভোট না দেওয়ার আহব্বান যানান তিনি।

এ সময় মন্ত্রী তার বক্তব্যে আগামী এক মাসের মধ্যে লক্ষ্মীপুর মজু চৌধুরীর হাট থেকে ঢাকা পর্যন্ত দুটি লঞ্চ সার্ভিস চালু করার আশাবাদ ব্যাক্ত করেন।

অনুষ্ঠানে স্থানীয় ইউপি চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুলের সভাপতিত্বে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহ্‌ উদ্দিন টিপু, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ নুরুজ্জামান, সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান মো. হাফিজ উল্যা, আওয়ামীলীগ নেতা অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না, সাবেক ছাত্রলীগ নেতা নজরুল ইসলাম ভুলু, সদর উপজেলা ছাত্রলীগ সভাপতি ইবনে জিসাদ আল নাহিয়ান প্রমুখ।

পরে চনদ্রগঞ্জ ও হাজির পাড়া ইউনিয়নের ১০০০ হতদরিদ্র মানুষের মাঝে ৩০ কেজি হারে চাল বিতরণ করেন মন্ত্রী।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীব মীর

রাজীব মীর আর নেই

স্টাফ রিপোর্টার :: জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সাবেক সহযোগী ...