ব্রেকিং নিউজ

নোয়াখালীর শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ওয়াদুদ

নোয়াখালীর শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু ওয়াদুদমুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর উপকূলীয় উপজেলা সুবর্ণচরের নির্বাহী কর্মকর্তা মো: আবু ওয়াদুদ জেলার শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তার পুরষ্কার অর্জন করেন।

মঙ্গলবার সন্ধ্যায় জেলার জিলা স্কুল মাঠে জেলা প্রশাসনে আয়োজনে ডিজিটাল উদ্ভাবনী মেলার সমাপনী অনুষ্ঠানে সুবর্ণচরের নির্বাহী কর্মকর্তা মো: আবু ওয়াদুদকে শ্রেষ্ঠ উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) ঘোষণা করেন জেলা প্রশাসক মো: মাহবুব আলম তালুকদার ।

সুত্র জানায়, মো: আবু ওয়াদুদ ২০১৭ সালের ১৮ সেপ্টেম্বর সুবর্ণচরে যোগদানের পর থেকে সকল পাবলিক পরীক্ষায় সফলতাসহ প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ে শিক্ষা প্রতিষ্ঠানে গুলোতে শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের সাংস্কৃতি মনা করে গড়ে তোলার জন্য নানামূখী পদক্ষেপ গ্রহণ করে সকলের কাছে প্রিয় হয়ে উঠেন।

গ্রামীন জনপদে যুব সমাজকে মাদকের হাত থেকে রক্ষায় সচেতনতা মূলক প্রচার অব্যাহত রেখেছেন। সরকারে উন্নয়নমূখী কর্মকান্ড সরেজমিন তদারকি সহ প্রতিনিয়ত ছুটছেন হতদরিদ্র মানুষদের খোঁজ খবরে। সাধ্যমত সহযোগিতা করে যাচ্ছেন পিছিয়ে পড়া জনপদে।

এছাড়াও উপজেলার ৯৩টি প্রাথমিক বিদ্যালয়ে চলমান “মিড ডে মিল” আরো বেগবান করতে প্রতিটি প্রাথমিক বিদ্যালয়ে সরেজমিন পর্যবেক্ষণ অব্যাহত রেখেছেন।

এদিকে শুদ্ধ সুরে জাতীয় সংগীত র্চচায় শিক্ষার্থীদের প্রশিক্ষণ দেওয়ার ফলে শুদ্ধ সুরে জাতীয় সংগীত প্রতিযোগিতায় সুবর্ণচর উপজেলা প্রাথমিক পর্যায়ে জেলার শ্রেষ্ঠ পুরষ্কার লাভ করে। এ ছাড়াও তিনি যোগদানের পর থেকে উপজেলার আঙ্গিনায় আয়োজিত সকল অনুষ্ঠান সফলতার সাথে শেষ করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...