ব্রেকিং নিউজ

নোয়াখালীতে সাংবাদিকের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন

মুজাহিদুল ইসলাম সোহেল,মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি:: সংবাদ প্রকাশের জের ধরে এটিএন নিউজ ও পূর্বপশ্চিম.নিউজ এর প্রতিনিধি আরেফিন শাকিল এর উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় নোয়াখালী প্রেসক্লাবের উদ্যেগে প্রেসক্লাব চত্বরে এ মানববন্ধন কর্মসূচি পালিত হয়।

নোয়াখালী প্রেসক্লাব, নোয়াখালী সাংবাদিক ইউনিয়ন, নোয়াখালী ইউথ জার্নালিস্ট ফোরাম, বিভিন্ন সংগঠনের সাংবাদিক নেতৃবৃন্দ ও জেলায় কর্মরত সকল সাংবাদিক এই মানববন্ধনে একাত্মতা প্রকাশ করেন।

মানবন্ধনে উপস্থিত ছিলেন নোয়াখালী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জামাল হোসেন বিষাদ, কবি ও সাহিত্যিক মীরণ মহিউদ্দিন, নোয়াখালী প্রেসক্লাবের সাহিত্য সম্পাদক ও দৈনিক দিশারীর সম্পাদক আকাশ মো: জসিম, চ্যানেল ২৪ এর জেলা প্রতিনিধি সুমন ভৌমিক, নোয়াখালী প্রেসক্লাবের নির্বাহী সদস্য ও দৈনিক নয়া পৃথিবীর সম্পাদক মো: জাহাঙ্গীর আলম, নোয়াখালী প্রেসক্লাবের সদস্য ও দৈনিক প্রতিদিনের সংবাদ এর জেলা প্রতিনিধি জুয়েল রানা লিটন, নোয়াখালী প্রেসক্লাবের সদস্য নাসির উদ্দিন শাহ নয়ন, গোলাম কিবরিয়া রাহাত, বিবিসি জার্নাল এর সম্পাদক রিফাত মির্জা, একাত্তর টেলিভিশনের চিত্র সাংবাদিক জয় ভূইয়া, কলকাতা টিভির জেলা প্রতিনিধি মো: আবদুল্লাহ নোয়াখালীতে কর্মরত প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

মানবন্ধনে বক্তারা বলেন সংবাদ প্রকাশ করায় সাংবাদিক শাকিলের উপর হামলার তীব্র নিন্দা জ্ঞাপন ও ঘটনার সাথে জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। বক্তারা আরো বলেন দ্রুত এইসব চিহ্নিত সন্ত্রাসীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসা না হলে সাংবাদিকরা আরো কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে।’

উল্লেখ্য, গত ৩০ জুন শনিবার দুপুরে মাইজদী বাজারে সন্ত্রাসী মাসুদ ও রিপনের নেতৃত্বে সাংবাদিক শাকিলের উপর হামলা করে। পরে স্থানীয় লোকজন শাকিলকে নোয়াখালী সদর হাসপাতালে ভর্তি করে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...