নোয়াখালীতে গলায় ফাঁস দিয়ে এইচএসসি ফলপ্রার্থীর আত্মহত্যা

আত্মহত্যামুজাহিদুল ইসলাম  সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী জেলা শহর মাইজদীতে মায়ের কাপড় গলায় জড়িয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে ইমরান চৌধুরী (১৯) নামের এক যুবক। স্থানীয় একাধিক সূত্র জানায়, নিহত ইমরান ব্রাজিলের সমর্থক ছিলো।
শনিবার (৭ জুলাই) বিকেল সাড়ে ৪টার দিকে শহরের কৃষ্ণরামপুর গ্রামের একটি ভাড়া বাসায় থেকে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে।
নিহত ইমরান চৌধুরী জেলার বেগমগঞ্জ উপজেলার মীর আলীপুর গ্রামে প্রবাসী কেরামত আলীর ছেলে। সে চলতি বছরে এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল।
স্থানীয়রা জানায়, শনিবার দুপুরে পরিবারের লোকজন ইমরানের কক্ষের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করে। কিন্তু ভিতর থেকে কোন সাড়া না পেয়ে বিষয়টি পুলিশকে অবগত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে ঘরের ফ্যানের হুকের সাথে তার মায়ের কাপড় পেঁছানো ঝুলন্ত অবস্থায় নিহতের মৃতদেহ উদ্ধার করে।
সুধারাম মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের লাশের মৃতদেহ থেকে একটি কাগজের চিরকুট উদ্ধার করা হয়েছে। যাতে লেখা রয়েছে ‘আমার মৃত্যুর জন্য শুধু আমি দায়ী, অন্য কেউ দায়ী নয়’।
তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক কলহের জের ধরে সে আত্মহত্যা করেছে। অন্যদিকে, স্থানীয়রা লোকজন বলছে ব্রাজিল হেরে যাওয়ায় সে আত্মহত্যা করেছে। নিহতের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নোয়াখালী জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ট্রাকের সঙ্গে ইজিবাইকের সংঘর্ষ, নিহত ৩

 স্টাফ রিপোর্টার :: রংপুরের লাহিড়ীর হাট এলাকায় ট্রাকের সঙ্গে যাত্রীবাহী একটি ব্যাটারিচালিত ইজিবাইকের ...