নেদারল্যান্ডসের প্রধানমন্ত্রী নিজেই পরিষ্কার করলেন মেঝে

নেদারল্যান্ডসেরডেস্ক নিউজ :: নেদারল্যান্ডসের প্রধানমন্ত্রী মার্ক রাট দুর্ঘটনাবশত তার দেশের পার্লামেন্টের মেঝে নোংরা করেন। এরপর নিজেই একটা মুছুনি নিয়ে মেঝে পরিষ্কার করা শুরু করেন।

মঙ্গলবার তার মেঝে মোছার ভিডিও ইন্টারনেটে ভাইরাল হয়ে যায়। অন্য অনেক দেশ, বিশেষত তৃতীয় বিশ্বের মানুষ এ ঘটনাকে তাদের দেশের রাজনীতিকদের জন্য দৃষ্টান্ত হিসেবে গ্রহণ করার আহ্বান জানিয়েছেন সামাজিক মাধ্যমগুলোতে।

যুক্তরাষ্ট্রের এবিসি নেটওয়ার্কের খবরে বলা হয়, ডাচ প্রধানমন্ত্রী মার্ক রাট দুর্ঘটনাবশত মঙ্গলবার পার্লামেন্ট করিডোরের মেঝেতে কফি ফেলে দেন। এরপর বিব্রত রাট হাসতে হাসতে দ্রুত একটি ফ্লোর মুছুনি নিয়ে মেঝে মুছতে শুরু করেন।

পার্লামেন্টের পরিচ্ছন্নতা কর্মীরা এ সময় রাটকে সাহায্য করার সুযোগ না পেয়ে দাঁড়িয়ে উৎসাহ দিতে থাকেন। আরেকজন নিরাপত্তা কর্মী ফ্লোর মুছুনি কীভাবে ধরতে হয় তা দেখিয়ে দেন তাকে।

বেশিরভাগ রাজনীতিবিদ এমন অবস্থায় নিজের পোশাক ঠিক করা শুরু করতেন এবং কোথাও কফির দাগ লেগেছে কিনা তা পরীক্ষা করতে লেগে যেতেন।

কিন্তু রাট তা না করে মিনিটখানেকের মধ্যে মেঝে থেকে কফি মুছে ফেলায় ইন্টারনেট ব্যবহারকারীরা তার প্রশংসায় পঞ্চমুখ হয়ে উঠেছেন। মার্ক রাট আগেও গাড়িবহরের বদলে সাইকেলে চড়ে আলোচনায় এসেছিলেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বাইক না পেয়ে ছেলের আত্মহত্যা, নিজের গায়ে আগুন দিলেন মা

নিউজ ডেস্ক :: মা বাইক কিনে দেয়নি। রাগ করে আত্মহত্যা করল ছেলে। ...