নেতৃত্বে অভাবে দেশের মানুষ আজ ভালো নেই_হুসাইন মুহাম্মদ এরশাদ

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদ বলেছেন, সম্ভাবনার দেশ হচ্ছে বাংলাদেশ। সঠিক নেতৃত্ব পেলে এ দেশে সোনা ফলানো সম্ভব। নেতৃত্বে অভাবে দেশের মানুষ আজ ভালো নেই। যতোদির বেঁচে আছি ততোদিন আপনাদের পার্শ্বে থেকে খেদমত করতে চাই। আগামি জাতীয় সংসদ নির্বাচনে জাতীয় পার্টি ৩’শ আসনেই একক প্রার্থী হিসেবে প্রতিদ্বন্ধীতা করবে। একাই নির্বাচন করে প্রমান করতে চাই, জনগন আমাকে ও জাতীয় পার্টিকে কতোটা ভালবাসে। আপনাদের ভোটের রায় পেয়ে জাতীয় পার্টি সরকার গঠন করতে পারলে পূর্বের ন্যায় বাংলার প্রতিটি ঘরে ঘরে অন্নবস্ত্র পৌঁছে দেয়া হবে।

গতকাল বৃহস্পতিবার দুপুর একটায় বরিশাল-ঢাকা মহাসড়কের পাশ্ববর্তী গৌরনদী উপজেলার মাহিলাড়া বাসষ্ট্যান্ডে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথির ভাষনে তিনি উল্লেখিত কথাগুলো বলেছেন। প্রধান অতিথির ভাষনে এরশাদ আরো বলেন, জেলখানায় থেকে নির্বাচন করে আমি একটি নির্বাচনেও পরাজিত হইনি। এতেই প্রমান মেলে জনগন আমাকে কতোটা ভালবাসে। ভোটের মাধ্যমে আগামীতে জাতীয় পার্টিকে ক্ষমতায় আনলে বাংলাদেশে কোন ফেরি থাকবেনা। দক্ষিণাঞ্চলের জনগনের প্রাণের দাবি পদ্মা সেতুসহ দেশের অন্যসব গুরুতপূর্ণ সেতুগুলো জাতীয়পার্টির সরকারই সম্পন্ন করবে। বরিশাল-ঢাকা মহাসড়কের বেহলাদশার কথা উল্লেখ করে তিনি আরো বলেন, জনগুরুতপূর্ণ একটি মহাসড়কের অবস্থা এভাবে থাকতে পারেনা। এটা মনে হয় একটি ধানক্ষেত।

গৌরনদী উপজেলা জাতীয় পার্টির উদ্যোগে অনুষ্ঠিত পথসভায় উপজেলা সভাপতি এডভোকেট ইউনুস আলী বেপারীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন জাতীয় পার্টির মহাসচিব ও বীর মুক্তিযোদ্ধা এ.বি.এম রুহুল আমীন হাওলাদার-এমপি, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও বরিশাল জেলা কমিটির সভাপতি অধ্যাপক মহসিন উল ইসলাম হাবুল, প্রেসিডিয়াম সদস্য সাইদুর রহমান, সুনীল শুভরায়। বক্তব্য রাখেন আগৈলঝাড়া উপজেলার সভাপতি সরদার হারুন রানা, গৌরনদী উপজেলার সম্পাদক এম.কে দেলোয়ার রনি প্রমুখ। পথসভায় গৌরনদী, আগৈলঝাড়া, উজিরপুর, বাবুগঞ্জ, বাখেরগঞ্জ ও মুলাদী উপজেলা জাতীয় পার্টির নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

সভার শুরুতে জাসদের বরিশাল জেলা কমিটির দপ্তর সম্পাদক প্রভাষক কাজী আমিনুল ইসলামের নেতৃত্বে অর্ধশতাধিক নেতা-কর্মীরা এরশাদের হাতে ফুলের তোড়া দিয়ে জাতীয় পার্টিতে যোগদান করেন।

উল্লেখ্য, ছারছীনার পীর সাহেব কেবলার বার্ষিক ওয়াজ মাহফিলের আখেরী মোনাজাতে অশংগ্রহন শেষে সড়কপথে যাওয়ার পথে তিনি (আলহাজ্ব হুসাইন মুহাম্মদ এরশাদ) গৌরনদীতে অনুষ্ঠিত পথসভায় প্রধান অতিথি হিসেবে ভাষন দেন।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মামুনুর রশিদ/বরিশাল

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

মির্জা ফখরুলকে ক্ষমা চাইতে ছাত্রলীগের আল্টিমেটাম

স্টাফ রিপোর্টার :: বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরকে ৪৮ ঘণ্টার মধ্যে ...