‘নিদ্রাহীন রাত চাই, নতুন কিছু করতে চাই’

ষ্টাফ রিপোর্টার :: অভিনেত্রী আদাহ শর্মা নতুন ভূমিকায় কাজ করতে চান। এমন কিছু করতে চান, যা তিনি আগে কখনও করেননি। এমন কিছু, যা তাঁকে নির্ভার করবে, চাপমুক্ত করবে এবং তাঁকে দেবে নিদ্রাহীন রাত্রি।

আমি এমন চরিত্রে কাজ করতে চাই, যা আমি আগে করিনি; যা আমাকে চাপমুক্ত করবে এবং শুটিংয়ের আগের রাতে ঘুমাতে দেবে না। যখন আমি চিত্রনাট্য পড়ব, ভাবব, আমাকে এটা করতেই হবে। শর্টফিল্ম ‘মোহ’ এ অভিনেত্রীর সেরা কাজগুলোর একটি। খবর মিড ডের।

ওই শর্টফিল্ম সম্পর্কে আদাহ শর্মা বলেন, ‘আমি সৌভাগ্যবান যে এমন চরিত্রে অভিনয় করেছি। কশনম, ১৯২০ ও হার্টঅ্যাটাক তিন ছবিতেই যারা আমাকে দেখেছেন, তাঁরা মোহ ছবিটিও পছন্দ করবেন, আশা করি।’

বর্তমানে ‘কমান্ডো-৩’, ‘চার্লি চ্যাপলিন-২’ ও ‘সোলমেট’ ছবিতে কাজ করছেন আদাহ শর্মা।

২০০৮ সালে হরর ছবি ‘১৯২০’ দিয়ে বলিউডে অভিষেক হয় আদাহর, যেটি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়। এ ছবিতে অভিনয়ের জন্য তিনি ব্যাপক প্রশংসাও পান। অভিষেকেই ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড ফর বেস্ট ফিমেল নোমিনেশন পান।

২০১৪ সালে মুক্তি পায় বাণিজ্যিক ধারার রোমান্টিক ছবি ‘হাসি তো ফাসি’। এটিও ব্যাপক সাফল্য পায়। এছাড়া তিনি দক্ষিণী ছয়টি ছবিতে অভিনয় করেছেন। কন্নড় ছবিতেও অভিনয় করেছেন। ২০১৫ সালে মুক্তিপ্রাপ্ত কন্নড় অ্যাকশন ছবি ‘রানা বিক্রম’ও বাণিজ্যিক সাফল্য পেয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’

আরমান আলিফিরে নতুন গান ‌‌‘কার বুকেতে হাসো’ (ভিডিওসহ)

স্টাফ রিপোর্টার :: ‌সুপারহিট গান ‘বেঈমান’-এর ঠিক এক মাসের ব্যবধানে নতুন গান-ভিডিও ...