নিখোঁজের দুইদিন পরও উদ্ধার হয়নি কলেজছাত্র

নিখোঁজের দুইদিন পরও উদ্ধার হয়নি কলেজছাত্র
মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীতে কলেজছাত্র নিখোঁজের ৪৮ ঘণ্টাও উদ্ধার হয়নি। শুক্রবার দিবাগত রাত ১২টার সময় এ অপহরণের ঘটনা ঘটে। এ ঘটনায় নিখোঁজ শিক্ষার্থীর বড় ভাই নজরুল ইসলাম বাদী হয়ে গতকাল সন্ধ্যায় সুবর্ণচর থানায় একটি অপহরণের মামলা করেছেন। ঘটনার সঙ্গে জড়িত থাকার সন্দেহে মিঠু চন্দ্র দাস নামের এক যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।
জানা যায়, নোয়াখালীর সুবর্ণচরে রাতের আঁধারে মুঠোফোনে কল করে ডেকে নিয়ে এক কলেজছাত্রকে অপহরণ করেছে দুর্বৃত্তরা। সুবর্ণচর উপজেলার চরবাটা ইউনিয়নের মধ্য চরবাটা গ্রামের নুরুল ইসলাম ফরেস্টারের ছেলে কামরুল ইসলাম সাগর (১৭) প্রতিদিনের মতো শুক্রবার রাতে তার নিজ ঘরে ঘুমিয়ে পড়েছিল। পাশের ঘরে থাকা তার বড় ভাই নজরুল ইসলাম শিমুল বলেন রাত আনুমানিক ১২টার পর সাগরের মুঠোফোনে কে বা কারা কল করে তাকে বাড়ি থেকে ডেকে নেয়। এরপর রাতে সে আর বাড়ি ফেরেনি।
সাগর চলতি বছর স্থানীয় চরবাটা খাসের হাট উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পাস করে সুবর্ণচর সৈকত ডিগ্রি কলেজে উচ্চ মাধ্যমিক শ্রেনিতে ভর্তির জন্য আবেদন করেছিল। পরিবারের লোকজন তাকে রাতে ও সকালে সম্ভাব্য সকল জায়গায় খোজ করেও তার সন্ধান পায়নি।
তার ব্যবহৃত ২টি মুঠোফোন ও বন্ধ রয়েছে। নজরুল ইসলাম বলেন তার ভাইকে অজ্ঞান সন্ত্রাসীরা অপহরণ করেছে বলে তাদের ধারণা। এ ঘটনায় তিনি শনিবার সন্ধায় চরজব্বর থানায় একটি অপহরণের সাধারণ ডায়েরি করেছেন। সাগরের বড় ভাই নজরুল বলেন সাগরের সঙ্গে পাশের বাড়ি রহমত উল্যার মেয়ের প্রণয়ের সম্পর্ক ছিল।
এ নিয়ে রহমত উল্যাহ সাগর ও তার পরিবারকে হুমকি দিয়েছিল। তার ধারণা, রহমত উল্যাহ ও তার লোকজন তার ভাইকে অপহরণ করেছে।
তবে রহমত উল্যাহ তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করেছেন। এদিকে সাগর নিখোঁজের পর থেকে তার পরিবারে উদ্বেগ-উৎকণ্ঠা বেড়েই চলছে। ছেলের জন্য মা জান্নাতুর নূর নাওয়া-খাওয়া ছেড়ে শুধুই কান্না করছেন। তার ছেলেকে দ্রুত খুঁজে বের করার দাবি জানিয়েছেন আইনশৃঙ্খলা বাহিনীর প্রতি।
চর জব্বর থানার ওসি নিজামউদ্দিন  বলেন অপহরণের ঘটনায় একজনকে আটক করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। জিডির আলোকে তদন্তপূর্বক আইনি ব্যবস্থা নেয়া হবে। এটি কী অপহরণ না অন্যকিছু তা পুলিশ খতিয়ে দেখছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ভিকটিম উদ্ধার হয়নি।
Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সুবর্ণচরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

সুবর্ণচরে সড়ক দূর্ঘটনায় স্কুল ছাত্রের মৃত্যু

মুজাহিদুল ইসলাম সোহেল,  নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালী সুবর্ণচর উপজেলায় রিয়াজ উদ্দিন (১০) ...