ব্রেকিং নিউজ

নিউজিল্যান্ডের দুশ্চিন্তার নাম সাকিব-মুস্তাফিজ!

আগামী ২৬ ডিসেম্বর থেকে শুরু হতে যাচ্ছে বাংলাদেশ-নিউজিল্যান্ড সিরিজ। এই সিরিজের মধ্যে দিয়ে দীর্ঘ বিরতির পর দেশের বাইরে একটি ভিন্ন কন্ডিশনে খেলবে বাংলাদেশ।

সম্পূর্ন নতুন কন্ডিশনে টাইগাররা কেমন করবে তা নিয়ে সমর্থকদের চিন্তার শেষ নেই। তবে স্বাগতিক নিউজিল্যান্ডকে চিন্তায় ফেলে দিয়েছে বাংলাদেশের দুই ক্রিকেটার। একজন বিশ্বের অন্যতম সেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও আরেকজন বাঁ-হাতি পেসার ‘কাটার মাষ্টার’ মুস্তাফিজুর রহমান।

বাংলাদেশের ক্রিকেটের অন্যতম ভরসার নাম সাকিব আক হাসান। ইতিমধ্যেই নিজের যোগ্যতা প্রমাণ করেছেন এই অলরাউন্ডার। ব্যাট অথবা বল হাতে বিশ্বের যেকোনো দলের বিপক্ষে রুখে দাঁড়ানোর ক্ষমতা রাখেন তিনি। এই সিরিজে তাকে কিছুটা চিন্তিত নিউজিল্যান্ডের কোচ মাইক হেসন।

সাকিব সম্পর্কে নিউজিল্যান্ড কোচ বলেন, ‘সাকিব তার বাঁ-হাতি স্পিনে যে কোনো ব্যাটসম্যানকেই কাবু করার ক্ষমতা রাখেন। আর ব্যাটহাতে মিডল-অর্ডারে নেমে দারুণ কিছু করে দলের ঝুলিকে সমৃদ্ধ করতে বেশ পটু। স্বাভাবিক কারণে তাঁকে নিয়ে আমাদের আলাদা করে ভাবতেই হবে। ’

সাকিবের পরই নিউজিল্যান্ড কোচ মুস্তাফিজুর রহমানকে নিয়েও তিনি যে চিন্তিত কথা প্রকাশ করেন। মাইক হেসন বলেন, ‘চোট থেকে সেরে ওঠার পর মুস্তাফিজ কেমন করবেন তা হয়তো আমাদের অজানা। তবে গত আইপিএলে মুস্তাফিজ দারুণ ক্রিকেট খেলে নিজেকে প্রমাণ করেছেন। তাই এখন বলা যায় এই সিরিজে তিনি খেলতে পারলে আমাদের বেশ ভোগাবেন। ’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ভারতকে হারিয়ে ফাইনালে বাংলাদেশে

স্টাফ রিপোর্টার :: সাফ অনূর্ধ্ব-১৫ ফুটবল চ্যাম্পিয়নশিপে ভারতকে হারিয়ে ফাইনালে পা রেখেছে ...