‘নিউইয়র্ক থেকে বলছি’

‘নিউইয়র্ক থেকে বলছি’স্টাফ রিপোর্টার :: দীপ্ত টিভিতে শনি-বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ৩০মিনিট ও রাত ৯টা ৩০মিনিটে থেকে শুরু হয়েছে ধারাবাহিক নাটক ‘নিউইয়র্ক থেকে বলছি’। নাটকটি রচনা করেছেন রূপান্তর এবং পরিচালনা করেছেন রহমত উল্লাহ তুহিন।

অভিনয়ে করেছেন রাইসুল ইসলাম আসাদ, শহীদুজ্জামান সেলিম, টনি ডায়েস, ইন্তেখাব দিনার, হিল্লোল, সাবেরি আলম, তারিন, নওশিন, রিচি সোলায়মান, ইশানা, জেনি এবং আরও অনেকে।

মাজেদ সাহেব স্বপ্ন দেখেন একদিন মেয়ে মিরা ফিরে এসে তার অসুস্থ স্ত্রী পারভিনকে আধুনিক চিকিৎসার জন্য নিয়ে যাবে আমেরিকায়। মিরা আমেরিকায় উচ্চ জীবনযাপন করতে গিয়ে দেনার ভারে জর্জরিত। মা-বাবার থেকে সব লুকিয়ে রাখলেও পারভিন মারা গেলে দেশে ফিরতে বাধ্য হয় মিরা। ইভানা আমেরিকায় যাওয়ার পর চেষ্টা করছে যে কোনভাবে ওখানে সেটেল হয়ে প্রেমিক ইন’কে ঢাকা থেকে তার কাছে নিয়ে যাওয়ার।

নাগরিকত্ব পাওয়ার জন্য ইভানা বাধ্য হয় নিউইয়র্কের ক্যাব চালক কৌশিককে কন্ট্র্যাক্ট বিয়ে করতে। কৌশিক ইভানাকে কিছুতেই ডিভোর্স দেয়না। ইন’ ঠিক করে তার কফিশপ বেচে চলে যাবে নিউইয়র্ক। কিন’ ভালোবাসার কফিশপ বেচতে দেয়না ইন’র মা রেহানা।

একদল নিউইয়র্ক প্রবাসী বাংলাদেশী আর ঢাকায় পেছনে ফেলে যাওয়া তাদের প্রিয়জনের পথচলার গল্প নিয়ে তৈরি হয়েছে ড্রামা সিরিয়াল “নিউইয়র্ক থেকে বলছি”

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বোরহান উদ্দিন

ব্যক্তিত্ব কি ?

বোরহান উদ্দিন :: ব্যক্তিত্ব হলো মানুষের কতগুলো আচরণে বহিঃপ্রকাশ। এক একজন মানুষের ...