ব্রেকিং নিউজ

নারায়ণগঞ্জে শামীম ওসমান তার সভায় সাংবাদিক নিষিদ্ধ

নারায়ণগঞ্জে যুবলীগ ও ছাত্রলীগের একটি কর্মী সম্মেলনে সাংবাদিকদের প্রবেশাধিকার নিষিদ্ধ করেছেন প্রতাবশালী আওয়ামী লীগ নেতা সাবেক এমপি শামীম ওসমান। বুধবার বিকেলে শহরের চাষাঢ়ায় নিজের পৈতৃক বাসায় হীরা মহল এ সম্মেলন চলাকালীন সময়ে শামীম ওসমান এ ঘোষণা দেন। তার এ ঘোষণার পর সেখানে সংবাদ সংগ্রহ করতে যাওয় সাংবাদিকরা চলে আসে। তবে ওই সভাতেই শামীম ওসমান আজ্ঞাবহ তিন সাংবাদিক ঠাঁই বসে থাকলেও তাদের ব্যাপারে কোন আপত্তি করেনি শামীম ওসমান। তারা সভার শেষ পর্যনত্ম সম্মেলনে উপস্থিত ছিলেন।

বুধবার বিকেল ৪টায় হীরা মহল এ জেলা যুবলীগ ও ছাত্রলীগের কর্মী সম্মেলনের আয়োজন করা হয়। শামীম ওসমানের বক্তব্যের সময়ে সেখানে উপস্থিত হন কয়েকজন ফটো সাংবাদিক। তারা ফটো তোলার সময়ে শামীম ওসমান মাইকে বলেন, এ সভায় সাংবাদিকদের প্রবেশাধিকার নেই। ‘সাংবাদিক নট অ্যালাউ’। তার এ ঘোষণার আগে তিনি বক্তব্যে বলেন, আমার মত একজন শামীম ওসমানকে সিটি করপোরেশন নির্বাচনে পরাজিত করতে বিএনপি-জামায়াত সহ স্বাধীনতা বিরোধী শক্তিরা এক হয়েছিল। তাদের টার্গেট ছিল শামীম ওসমানকে ঠেকনো। তবে বিএনপি শেষ মুহুর্তে নির্বাচন থেকে সরে না দাঁড়ালে আমাদের বিজয় হতো। শামীম ওসমান আরো বলেন, আলস্নাহ দাম্ভিকতা পছন্দ করেন না। কিন্তু নারায়ণগঞ্জের এক নেত্রী এখন অনেক দাম্ভিকতা দেখাচ্ছেন। এরকম করতে থাকলে তার পতন অনিবার্য।

কর্মী সম্মেলনে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আইনজীবি সমিতির সভাপতি আনিসুর রহমান দিপু, একাত্তরের ঘাতক দালাল নির্মূল কমিটির জেলা আহবায়ক চন্দন শীল, যুবলীগ নেতা শাহ নিজাম, ছাত্রলীগ নেতা সাফায়েত সানি প্রমুখ।

উলেস্নখ্য, গত ৩০ অক্টোবর নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনের পরাজিত হওয়ার পর এ হীরা মহলে অনুষ্ঠিত আওয়ামী লীগের এক কর্মী সভায় নির্বাচন নিয়ে উত্তেজনা ও আপত্তিকর বক্তব্যের খবর গণমাধ্যমে প্রকাশের কারণেই বুধবার শামীম ওসমান সাংবাদিকদের প্রবেশাধিকার নিষেধ করে বলে জানান তার ঘনিষ্ট একটি সূত্র। ৩০ অক্টোবর সিটি করপোরেশন নির্বাচনে মেয়র নির্বাচিত হয়েছেন আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী ডা. সেলিনা হায়াত আইভী।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি এলামনাই এসোসিয়েশন: নির্বাচনে ইফাত সভাপতি, শাকিল সাধারণ সম্পাদক

স্টাফ রিপোর্টার :: ইউনাইটেড ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটির প্ৰথম এলামনাই এসোসিয়েশন (স্কুল অফ বিজনেস) ...