নারায়ণগঞ্জে পৃথক ঘটনায় শিশু ও যুবক খুন

নারায়ণগঞ্জের বন্দর উপজেলায় পৃথক ঘটনায় হারম্নন অর রশিদ (১৮) নামের এক যুবক ও তানহা নামের ৫ বছরের এক শিশু খুন হয়েছে। বুধবার সকালে পুলিশ তাদের দুই জনের লাশ উদ্ধার করেছে।

বন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আকতার হোসেন জানান, বুধবার সকালে উপজেলার নবীগঞ্জ এলাকায় শীতলক্ষ্যা নদীতে হারুন অর রশিদের লাশ ভেসে উঠে। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশটি উদ্ধার করে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। মুখে দাঁত নেই। ধারণা করা হচ্ছে, তাকে হত্যার পর লাশ নদীতে ফেলে দিয়েছে দুর্বৃত্তরা।

নিহতের বাবা আমির হোসেন সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, শনিবার রাত ৯টার দিকে হারুনকে তার বন্ধু বাপ্পি ও  মিশেল বাসা থেকে ডেকে নিয়ে যায়। এর পর থেকে সে নিখোঁজ থাকে। এ ঘটনায় সোমবার বন্দর থানায় জিডি হয়। হারুনকে তার বন্ধুরা হত্যা করেছে

এদিকে বন্দর উপজেলার কদমরসুল এলাকায় পারিবারিক কলহের জের ধরে তানহা নামের ৫ বছরের এক শিশুকে হত্যার অভিযোগ উঠেছে। বুধবার সকালে কদমরসুল কলেজ মাঠ এলাকার একটি নির্মাণাধীন ভবনের ছাদ থেকে তানহার লাশ উদ্ধার করা হয়।

ওসি আকতার হোসেন জানান, শিশু তানহার বুকে আঘাতের চিহ্ন রয়েছে। লাশ যে স্থান থেকে উদ্ধার করা হয়েছে তার আশেপাশ হতে রশি পাওয়া গেছে। ঘটনার পর থেকে তানহার সৎ নানা গিয়াসউদ্দিন পলাতক রয়েছে।

 নিহত তাহনার মা জাকিয়া বেগম সাংবাদিকদের কাছে অভিযোগ করেন, মঙ্গলবার রাত ৯টার দিকে তানহাকে বাসা থেকে ডেকে নিয়ে যায় সৎ নানা গিয়াসউদ্দিন।এর পর থেকে সে নিখোঁজ থাকে। তিনি অভিযোগ করেন, সৎ নানা গিয়াসউদ্দিন তানহাকে দেখতে পারতো না। তার সঙ্গে সব সময় খারাপ আচরণ করতো।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/মাকসুদুর রহমান কামাল/নারায়ণগঞ্জ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রোববারের মধ্যে না সরালে সোমবার থেকে ব্যবস্থা: ইসি সচিব

স্টাফ রিপোর্টার :: নির্বাচন কমিশন সচিব হেলালুদ্দীন আহমদ বলেছেন, আগামীকালের (রোববার) মধ্যে ...