ব্রেকিং নিউজ
Home / আন্তর্জাতিক / ‘নাবালক’ ট্রাম্পের ওপর আস্থা রাখা যায় না

‘নাবালক’ ট্রাম্পের ওপর আস্থা রাখা যায় না

‘নাবালক’ ট্রাম্পডেস্ক নিউজ :: মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্পকে নিয়ে লেখা বইয়ের লেখক সাংবাদিক মাইকেল উলফ বলেছেন, ‘নাবালক’ ট্রাম্পের ওপর আস্থা রাখা যায় না। তার বইয়ের কড়া সমালোচনা করেছেন প্রেসিডেন্ট ট্রাম্প। তিনি বলেছেন, বইটিতে প্রচুর মিথ্যা কথা লেখা হয়েছে। এদিকে তার বইটি বিক্রিতে বাধা দেওয়ার আগেই বিক্রি শুরু হয়েছে এবং দোকানে কিনতে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে।

এনবিসি টেলিভিশনকে দেওয়া সাক্ষাত্কারে মাইকেল উলফ বলেছেন, প্রেসিডেন্ট ট্রাম্পের সকল কর্মকর্তাই তাকে ‘নাবালক’ মনে করেন। এই ব্যক্তিটি সবসময়ই নিজের সবকিছুতেই সন্তুষ্ট থাকেন। তিনি পড়েন না এবং কারো কথা শোনেন না। মাইকেল উলফের লেখা ‘ফায়ার অ্যান্ড ফিউরি : ইনসাইড দ্য ট্রাম্প হোয়াইট হাউস’ শীর্ষক বইটি ব্যাপক আলোচনার জন্ম দিয়েছে।

বইটি বিক্রিতে বাধা দেওয়ার চেষ্টা করছেন ট্রাম্পের আইনজীবীরা। তবে তার আগেই বইটি বিক্রি শুরু হয়েছে। বিভিন্ন দোকানে বইটি কিনতে ক্রেতাদের ভিড় লক্ষ্য করা গেছে।

অন্যদিকে হোয়াইট হাউসের সাবেক প্রধান কৌসুলি স্টিভ ব্যাননের বিরুদ্ধে মামলা করার হুমকি দিয়েছেন প্রেসিডেন্ট ট্রাম্প। উলফের লেখা বইটিতে তার একটি সাক্ষাত্কার প্রকাশিত হয়েছে যাতে প্রেসিডেন্ট ট্রাম্পের সমালোচনা করা হয়েছে।

তবে মামলার হুমকির পর ব্যাননের পাশে দাঁড়িয়েছে তার অনেক রিপাবলিকান বন্ধু। প্রেসিডেন্ট ট্রাম্প বলেছিলেন, পদ হারানোর পর ব্যানন তার স্মৃতিও হারিয়ে ফেলেছেন। তার সব তথ্য মিথ্যা।

অন্যদিকে ২০১৮ সালে কংগ্রেস নির্বাচন ও আইন প্রণয়নের ক্ষেত্রে অগ্রাধিকারের কৌশল ঠিক করতে রিপাবলিকান নেতাদের সঙ্গে বসছেন ডোনাল্ড ট্রাম্প।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

তারানা হালিমের সঙ্গে পূর্ণিমা শীল

সেই পূর্ণিমাকে ব্যক্তিগত কর্মকর্তা হিসেবে নিয়োগ দিলেন তারানা হালিম

স্টাফ রিপোর্টার :: ২০০১ সালে অষ্টম জাতীয় সংসদ নির্বাচন পরবর্তী সময়ে সহিংসতার ...