ব্রেকিং নিউজ

নাজিম উদ্দিন নিহতের ঘটনায় চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি

স্টাফ রিপোর্টার :: ঢাকা ট্রিবিউনের সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ ও ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের জনপ্রিয় সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন (৩৮) বাস চাপায় নিহত হওয়ার ঘটনায় দায়ী চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে আজ সোমবার (২১ মে) জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচি পালিত হয়েছে। এতে তার সহকর্মী-বন্ধু-বান্ধব ছাড়াও ভোলা-৩ আসনের সংসদ সদস্য নুরুন্নবী চৌধুরী শাওন উপস্থিত ছিলেন।

নাজিম উদ্দিন নিহতের ঘটনায় চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিমানববন্ধন চলাকালে ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের বিভিন্ন নেতৃবৃন্দ বক্তব্য রাখেন, তারা হচ্ছেন- ইঞ্জিনিয়ার আমিনুল ইসলাম,  ড. মোহাম্মদ হারুনূর রশীদ, লায়ন কালাম ফয়েজী, এমএ মজিদ, মোঃ মোসলে উদ্দিন রিফাত, এডভোকেট কামাল উদ্দিন, মোহাম্মদ আবুল খায়ের, মোঃ জাকির হোসেন, প্রমূখ।

নাজিম উদ্দিন নিহতের ঘটনায় চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিবক্তারা নাজিম উদ্দিন হত্যার জন্য দায়ী ঘাতক বাস চালকের দৃষ্টান্তমূলক শাস্তির দাবি করেন। এ ছাড়া বক্তারা সড়ক দূর্ঘটনার নামে সড়কে হত্যাকান্ড বন্ধে প্রয়োজনীয় পদক্ষেপ নেয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে মোটরসাইকেলে করে নাজিম যাচ্ছিলেন গুলিস্তানের দিকে। ফ্লাইওভারে উঠতেই তিনি পড়ে গেলেন দুটি বাসের প্রতিযোগিতার মাঝে। মঞ্জিল ও শ্রাবণ সুপার পরিবহনের দুটি বাস মরিয়া হয়ে প্রতিযোগিতা করছিল কে কার আগে যাবে। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে শ্রাবণ সুপার পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। তিনি ছিটকে ফ্লাইওভারের সড়কে পড়ে গুরুতর আহত হন।

স্থানীয়রা নাজিমকে তারা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। ১০টা ১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে এ ঘটনায় ঐদিন সন্ধ্যায় নাজিম উদ্দিনের ভায়রা আবদুল আলিম বাদি হয়ে যাত্রাবাড়ী থানায় একটি মামলাটি করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষা করে যে প্রতিবেদন দিল মেডিকেল বোর্ড

ষ্টাফ রিপোর্টার :: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার স্বাস্থ্য পরীক্ষার পর প্রতিবেদন ...