নাজিম উদ্দিনের শেষ বিদায়ে মানুষের ঢল

নাজিম উদ্দিনের শেষ বিদায়ে মানুষের ঢল

স্টাফ রিপোর্টার :: ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের  সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ ও ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের জনপ্রিয় সাধারণ সম্পাদক মো: নাজিম উদ্দিনের জানাজায় ঢল নামে মানুষের।

শুক্রবার বেলা ১১টার দিকে আত্মীয়স্বজন ও বন্ধুবান্ধবের শেষ দেখার পরে ভোলার লালমোহনের দক্ষিণ বালুর চর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা শেষে তাকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

বৃহস্পতিবার ঢাকায় মেয়র হানিফ ফ্লাইওভারে ঘাতক বাসের চাপায় নিহত হন সংগঠক মো. নাজিম উদ্দিন।

ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে লাশের ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের প্রাঙ্গণে প্রথম জানাজা শেষে লঞ্চযোগে শুক্রবার সকালে নেয়া হয় তার গ্রামের বাড়ি ভোলার লালমোহন উপজেলার পৌরসভার ১১নং ওয়ার্ডে।

ছেলের লাশ দেখে বার বার মূর্ছা যান অসুস্থ বাবা-মা। সকাল থেকে তাকে শেষবারের মতো একবার দেখতে ভিড় করে হাজারও মানুষ। তার মৃত্যুতে পুরো উপজেলায় শোকের ছায়া নেমে আসে।

মৃত্যুর ৩ দিন আগে নাজিম উদ্দিনের কন্যাসন্তান জন্ম নেয়। এছাড়া তার ৯ বছর বয়সের মুন নামের আরেকজন কন্যাসন্তান রয়েছে।

সদা হাস্যোজ্জ্বল এই মানুষটির মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন ভোলা-৩ আসনের সংসদ সদস্য নূরুন্নবী চৌধুরী শাওন। ঢাকায় বিশ্ববিদ্যালয় জামে মসজিদ প্রাঙ্গণে প্রথম জানাজায় অংশগ্রহণের পরেও ছুটে আসেন লালমোহনে। দুপুর ১টায় মরহুম নাজিম উদ্দিনের কবর জিয়ারত শেষে এমপি শাওন পুত্রহারা বাবা ও মায়ের সঙ্গে সাক্ষাৎ করে সমবেদনা জানান।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আ. লীগের সঙ্গে যোগ দিচ্ছে বি চৌধুরীর যুক্তফ্রন্ট

স্টাফ রিপোর্টার :: ডা. বদরুদ্দোজা চৌধুরীর (বি চৌধুরী) নেতৃত্বাধীন যুক্তফ্রন্ট আমাদের (১৪ ...