ব্রেকিং নিউজ
Home / আইন-আদালত / নাজিম উদ্দিনের মৃত্যু: ২ আসামি রিমান্ডে

নাজিম উদ্দিনের মৃত্যু: ২ আসামি রিমান্ডে

ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের জনপ্রিয় সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন স্টাফ রিপোর্টার :: রাজধানীর যাত্রাবাড়ীতে হানিফ ফ্লাইওভারে বাসের ধাক্কায় ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ ও ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের জনপ্রিয় সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন (৩৮) নিহত হবার ঘটনায় দায়ের করা মামলায় দুই আসামির একদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শুনানি শেষে মঙ্গলবার ঢাকা মহানগর হাকিম প্রনব কুমার হুই এর আদালত রিমান্ডের আদেশ দেন।

রিমান্ডে যাওয়া আসামিরা হলেন-শ্রাবণ সুপার বাসের ড্রাইভার মো. ওহিদুল (৩৫) ও মনজিল এক্সপ্রেস বাসের হেলপার মো. কামাল (৩২)।

গত ২০ মে মামলটির তদন্ত কর্মকর্তা যাত্রবাড়ী থানার এসআই ইকবাল হোসেন আসামিদের সাত দিনের রিমান্ড আবেদন করেন। ওই দিন আদালত রিমান্ড শুনানির জন্য মঙ্গলবার দিন ধার্য করে দেন।

এদিকে রিমান্ড আবেদনে বলা হয়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামিরা প্রায়ই বেপরোয়া ও দ্রুত গতিতে গাড়ি চালিয়ে থাকে মর্মে জানায়। ঘটনার দিন ও সময়ে  বেপরোয়াভাবে গাড়ি চালানোর কারণে দুর্ঘটনা ঘটনা ঘটেছে মর্মে তারা জানায়।

মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে এবং পলাতক আসামির নাম-ঠিকানা সংগ্রহসহ ঘটনার মুল রহস্য উদঘাটনের লক্ষ্যে হাজতে থাকা এ আসামিদের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা। তবে আসামিদের পক্ষে কোনো আইনজীবী ছিল না।

এর আগে গত ১৮ মে তাদের গ্রেপ্তার করে পুলিশ। ওই দিনই আদালত আসামিদের কারাগারে পাঠানোর আদেশ দেন।

প্রসঙ্গত, গত ১৭ মে সকালে শ্যামপুর থেকে মোটরসাইকেলে কর্মস্থলে যাওয়ার পথে নাজিম দুর্ঘটনার শিকার হন। মেয়র হানিফ ফ্লাইওভারে উঠতেই মঞ্জিল ও শ্রাবণ পরিবহনের দুটি বাসের রেষারেষির মুখে পড়েন তিনি। শ্রাবণ পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে যান। ওই সময় বাসটি তার বুকের ওপর দিয়ে চলে যায়। ওই ঘটনায় ১৭ মে রাতেই নাজিমের ভায়রা আবদুল আলিম যাত্রাবাড়ী থানায় মামলাটি দায়ের করেন।

Print Friendly, PDF & Email

About Sub Editor

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সড়ক দুর্ঘটনায়

২৪ ঘণ্টায় সারা দেশে সড়ক দুর্ঘটনায় ৫২ জন নিহত

স্টাফ রিপোর্টার :: ঈদ শেষে কর্মস্থলে ফেরতকালে সড়কে গত ২৪ ঘণ্টায় সারা ...