নাজিম উদ্দিন হত্যাকারী ঘাতক বাসচালকদের শাস্তির দাবীতে মানববন্ধন সোমবার
নিহত মোঃ নাজিম উদ্দিন

স্টাফ রিপোর্টার :: বাসচাপায় ইংরেজি দৈনিক ঢাকা ট্রিবিউনের  সিনিয়র মার্কেটিং এক্সিকিউটিভ ও ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশনের জনপ্রিয় সাধারণ সম্পাদক মোঃ নাজিম উদ্দিন (৩৮) কে হত্যাকারী ঘাতক বাসচালকদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে আগামীকাল সোমবার (২১ মে) সকাল ১১টায় জাতীয় প্রেসক্লাবের সামনে মানববন্ধন অনুষ্ঠিত হবে।

ঢাকাস্থ লালমোহন ফাউন্ডেশন এ মানববন্ধনের আয়োজক।

মানববন্ধনে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন লালমোহন ফাউন্ডেশনের প্রধান পৃষ্ঠপোষক ভোলা- ৩ আসনের সংসদ সদস্য, দ্বীপবন্ধু নূরুন্নবী চৌধুরী শাওন।

উল্লেখ্য, গত বৃহস্পতিবার (১৭ মে) সকাল সাড়ে ৯টার দিকে যাত্রাবাড়ীতে মেয়র হানিফ ফ্লাইওভার দিয়ে মোটরসাইকেলে করে নাজিম যাচ্ছিলেন গুলিস্তানের দিকে। ফ্লাইওভারে উঠতেই তিনি পড়ে গেলেন দুটি বাসের প্রতিযোগিতার মাঝে। মঞ্জিল ও শ্রাবণ সুপার পরিবহনের দুটি বাস মরিয়া হয়ে প্রতিযোগিতা করছিল কে কার আগে যাবে। গতি নিয়ন্ত্রণ করতে না পেরে শ্রাবণ সুপার পরিবহনের বাসটি নাজিমের মোটরসাইকেলটিকে পেছন থেকে ধাক্কা দেয়। তিনি ছিটকে ফ্লাইওভারের সড়কে পড়ে গুরুতর আহত হন। স্থানীয়রা নাজিমকে তারা উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। ১০টা ১০ মিনিটে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরবর্তীতে এ ঘটনায় ঐদিন সন্ধ্যায় নাজিম উদ্দিনের ভায়রা আবদুল আলিম বাদি হয়ে যাত্রাবাড়ী থানায় একটি মামলাটি করেন।

 

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here