নাচে মঞ্চ মাতালেন মিশেল ওবামা (ভিডিও)

obamaইউনাইটেড নিউজ ডেস্ক :: ‘যে রাঁধে সে চুলও বাঁধে’ বাংলায় এ প্রবাদটি বেশ জনপ্রিয়। এই প্রবাদের সঙ্গে কাটায় কাটায় মিলে গেছে যুক্তরাষ্ট্রের ফার্স্টলেডি মিশেল ওবামার গুণ। বিশ্বের ক্ষমতাধর দেশের প্রেসিডেন্টের স্ত্রী শুধু রাজনৈতিক জ্ঞানে-মানেই শীর্ষে নন, পুরোদস্তুর একজন ড্যান্সারও বটে!

গত শুক্রবার একটি জনপ্রিয় টেলিভিশন অনুষ্ঠানে গানের সঙ্গে ঝাঁকানাকা নেচে সবারকে অবাক করে দিয়েছেন তিনি। অভিজ্ঞ ড্যন্সারদের সঙ্গে সমান তালে নেচেছেন তিনি। কখনো মনে হয়নি তিনি প্রশিক্ষিত কোনো ড্যান্সার নন।

অ্যালেন ডি জেনেরেসের ‘লেটস মুভ` নামের একটি অনুষ্ঠানে মার্ক রবিনসন ও ব্রুনো মার্সের গাওয়া জনপ্রিয় একটি গানের তালে তালে নাচ করেন তিনি। সঙ্গে এক দল প্রশিক্ষিত কোরিওগ্রাফার এবং ওই অনুষ্ঠানের উপস্থাপিকা অ্যালেন ডি জেনেরেস যোগ দেন।

জেনেরেসের ‘লেটস মুভ` নামের ওই শোর পাঁচ বছর উদযাপনে হাজির ছিলেন ৫১ বছর বয়সী বারাক-পত্নী। এই অভিযানের লক্ষ্য- মানুষকে স্বাস্থ্যকর জীবনযাত্রা ও শরীরচর্চা সম্পর্কে সচেতন করা।

কথার ফাঁকে মিশেলকে নাচের প্রস্তাব দেন জেনেরেস। রাজি হয়ে যান মিশেলও। এরপর মঞ্চে তুমুল ঝড় তোলেন মিশেল। তার সঙ্গে যোগ দেন আরো কয়েক জন প্রশিক্ষিত কোরিওগ্রাফাররা।

শুধু মিশেলই নন, স্বাস্থ্য সচেতনামূলক ওই সংস্থার সঙ্গে জড়িত আছেন আরও অনেক তারকা। তাদের সকলকেই এই ধরণের সচেতনতা বাড়ানোর কাজে যোগ দেওয়ার জন্য ধন্যবাদ জানিয়েছেন অনুষ্ঠানের সঞ্চালক জেনেরেস।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইনজেকশন দেয়া গরু চিনবেন যেভাবে

ষ্টাফ রিপোর্টার ::ঈদুল আজহার আর মাত্র ক’দিন বাকি। ঈদুল আজহা মূলত মহান ...