না’গঞ্জ আদালতে নিরাপত্তা জোরদার

নারায়ণগঞ্জের আলোচিত সাত খুন মামলার রায় উপলক্ষে জেলা ও দায়রা জজ আদালত পাড়ায় কঠোর নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সোমবার সকাল থেকেই আদালত চত্বরে প্রবেশের দুটি পথেই বসানো হয়েছে নিরাপত্তা চৌকি। মোতায়েন করা হয়েছে বিপুল সংখ্যক পুলিশ। এছাড়াও সাদা পোশাকেও গোয়েন্দা সংস্থার লোকজন কাজ করছেন।

জেলা পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার সরফুদ্দিন বলেন, পরিস্থিতি নিয়ন্ত্রণে আদালত পাড়ায় আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি পুলিশের জলকামান, সজোয়া যান রয়েছে। যেহেতু এটা গুরুত্বপূর্ণ রায় সেহেতু আইন-শৃঙ্খলা পরিস্থিতির জন্য পুলিশ সতর্ক রয়েছে।

না’গঞ্জ আদালত পাড়ায় নিরাপত্তা জোরদার সোমবার নারায়ণগঞ্জের ৭ খুন মামলার রায় ঘোষণা করা হবে। নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের বিচারক সৈয়দ এনায়েত হোসেন এই রায় দেবেন। গত বছরের ৩০ নভেম্বর রায় ঘোষণার দিন নির্ধারণ করেন আদালত।

না’গঞ্জ আদালত পাড়ায় নিরাপত্তা জোরদারএ প্রসঙ্গে নারায়ণগঞ্জ জেলা ও দায়রা জজ আদালতের পাবলিক প্রসিকিউটর (পিপি) ওয়াজেদ আলী খোকন গত রবিবার জানিয়েছিলেন, গত বছরের ফেব্রুয়ারি থেকে গত ৩০ নভেম্বর পর্যন্ত মামলার বিচারিক কার্যক্রম শেষ হয়েছে।

ওই দিনই রায় ঘোষণার জন্য ১৬ জানুয়ারি তারিখ ধার্য করেন বিচারক। আসামিদের মধ্যে ২১জন ফৌজদারি কার্যবিধির ১৬৪ ধারায় স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন। রাষ্ট্রপক্ষে মোট ১০৬ জনের সাক্ষ্য গ্রহণ করা হয়।’

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...