নাইক্ষ্যংছড়িতে কলেজ উদ্বোধন করলেন পার্বত্য প্রতিমন্ত্রী

বান্দরবান প্রতিনিধিএনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি:: বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়স সদরে নবপ্রতিষ্ঠিত কলেজ উদ্বোধন করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী বীর বাহাদুর।

শুক্রবার সকালে ফলক উন্মোচসের মাধ্যমে বাইশারী কলেজের উদ্বোধন করেন পার্বত্য প্রতিমন্ত্রী। এ কলেজ চালু হওয়ায় বাইশারী ইউনিয়ন উচ্চ শিক্ষাত্রম নিমি।চতে আরেকদাপ এগিয়ে গেল।

কলেজ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য প্রতিমন্ত্রী বীর বাহাদুর বলেন, এই কলেজ প্রতিষ্ঠার মাধ্যমে বাইশারীতে একটি আলো জ্বালানো হল। এখান থেকে শিক্ষার্থীরা আলোকিত এবং আদর্শবান হয়ে দেশের জন্য, মানুষের জন্য অবদান রাখবে আগামীতে। তিনি কলেজের উন্নয়নে এক কোটি টাকা বরাদ্দ রাখার ঘোষণা প্রদান করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন, পার্বত্য আঞ্চলিক পারষদ সদস্য কাজল কান্তি দাশ,পার্বত্য জেলা পরিষদ সদস্য লক্ষীপদ দাস,অতিরিক্ত পুলিশ সুপার আলী হোসেন, নাইক্ষ্যংছড়ির উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া আফরিন কচি এবং স্কুল পরিচালনা কমিটির সভাপতি নুরুল হাকিম।

উদ্বোধনী অনুষ্ঠান শেষে প্রধান অতিথি বাইশারী ইউনিয়ন পরিষদ প্রাংগনে ১৩টি শিক্ষা প্রতিষ্ঠানে সৌর ববিদ্যু ও ঢেউটিন বিতরণ করেন। এ সময় তিনি এসব শিক্ষা প্রতিষ্ঠানে অণুদানের চেকও বিতরণ করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে ইসির নির্দেশ

স্টাফ রিপোর্টার :: আগামী ১০ ডিসেম্বরের মধ্যে সব পরীক্ষা শেষ করতে শিক্ষা ...