Home / শিক্ষা ও সাহিত্য / নর্দান ইউনিভার্সিটির ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

নর্দান ইউনিভার্সিটির ঐতিহাসিক মুজিবনগর দিবস পালন

নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজির মুজিবনগর দিবস পালনখুলনা:: ১৭ এপ্রিল ঐতিহাসিক মুজিবনগর দিবস উপলক্ষে নর্দান ইউনিভার্সিটি অব বিজনেজ এন্ড টেকনোলজি খুলনায় আজ সোমবার সকালে বিশ্ববিদ্যালয়ের অডিটেডিয়ামে এক আলোচনা সভার আয়োজন  করা হয়।

এতে প্রধান অতিথি  হিসাবে উপস্থিত ছিলেন, প্রফেসর মো:ইব্রাহিম পরিক্ষা নিয়ন্ত্রনক এনইউবিটি খুলনা, সে সময় তিনি বলেন, ১৭ এপ্রিল সরকার গঠনের মাধ্যমে আন্তর্জাতিক ভাবে স্বীকৃতি লাভ করে বাংলাদেশ।এই দিন এই সরকার গঠন না হলে বাংলাদেশর নেতৃত্ব তৈরি হতো না বলে মন্তব্য করেন প্রফেসর মো: ইব্রাহিম।

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন, ব্যবসা প্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান জনাব এস.এম. মনিরুল ইসলাম, প্রক্টর ও কম্পিউটার সাইন্স এন্ড ইঞ্জিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান মো: রবিউল ইসলাম, আইন বিভাগের কো-অডিনেটর জনাব রাজিব হাসনাত শাকিল, ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান নিমাই চন্দ্র মন্ডল, সিনিয়র সহকারী পরিচালক ড. মো: আলাউদ্দিন সহ বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, রেজিস্ট্রার মো: আব্দুর রউফ, সে সময় তিনি বলেন আগামী প্রজন্মকে স্বাধীনতা দিবসের পাশাপাশি এই ঐতিহাসিক মুজিবনগর দিবস সম্পর্কে জানতে হবে।-প্রেস বিজ্ঞপ্তি

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

নাসরিন সিমি 

নাসরিন সিমি’র কবিতা ‘কাটাকুটি খেলা’

কাটাকুটি খেলা –নাসরিন সিমি  প্রতিদিন একটু একটু করে নিজেকে বদলাই প্রতিটি কবিতা ...