নরসিংদীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত ৯: আহত ৬

নরসিংদীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় নিহত ৯: আহত ৬গাজী হানিফ মাহমুদ, নরসিংদী প্রতিনিধি :: নরসিংদীতে পৃথক দুটি সড়ক দূর্ঘটনায় ৯ জন নিহত হয়েছেন ও এসময় আহত হয়েছেন আরও ৬ জন। সোমবার সকালে সদর উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কান্দাইল বাসস্ট্যান্ডে বাস-মাইক্রোবাস ও সকাল ১০টার দিকে শিবপুরের কারারচর এলাকায় বাস-লেগুনা সংঘর্ষে এ হতাহতের ঘটনা ঘটে।

কান্দাইলের সড়ক দূর্ঘটনায় নিহতরা হলেন, সিলেটের বিয়ানীবাজার এলাকার ব্যবসায়ী রেজাউল করিম (৩৫), জুবায়ের আহমেদ (৩৫), আবুল খায়ের (৩৫), ইকবাল আহমেদ (৩৩), বাবুল হোসেন (৩২) ও মাইক্রোবাসের চালক বাবুল মিয়া (৩৫)।

অপরদিকে শিবপুরের সড়ক দূর্ঘটনায় নিহতরা হলেন, শিবপুরের কারারচর মৌলভী তোফাজ্জল হোসেন উচ্চ বিদ্যালয়ের শিক্ষক আরমান মিয়া (৫০), চিনিশিপুর মসজিদের ইমাম মাসুম মিয়া (৩৫) ও লেগুনার চালক সুজন মিয়া (২৪)।

মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: ইলিয়াছ ও ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান এসব তথ্য নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, সিলেটের বিয়ানীবাজার এলাকার ব্যবসায়ীরা কক্সবাজারে রোহিঙ্গাদের ত্রাণ সহায়তা দিয়ে কাঁচপুর হয়ে সিলেট ফিরছিলেন। সকাল ৮ টার দিকে মাইক্রোবাসটি নরসিংদীর কান্দাইল বাসস্ট্যান্ডে এলাকায় পৌঁছলে বিপরীত দিক নরসিংদী থেকে নারায়ণগঞ্জগামী যাত্রীবাহি বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই মাইক্রোবাসের ৪ জন নিহত হয়। এ সময় আহতাবস্থায় ৪ জনকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতাল নেওয়ার পথে মারা যায় আরও ২ জন।

অপরদিকে ঢাকা-সিলেট মহাসড়কের শিবপুরের কারারচর এলাকায় ইটাখোলাগামী লেগুনার সাথে ঢাকাগামী দিগন্ত পরিবহন বাস এর মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই মারা যায় লেগুনার ৩ যাত্রী। এ সময় আহত হয় আরও ৩ জন এদের মধ্যে গুরুতর অবস্থায় ২ জনকে প্রথমে নরসিংদী জেলা হাসপাতাল ও পরে ঢাকা মেডিকল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

মরদেহ উদ্ধার করে মাধবদী থানা ও ইটাখোলা হাইওয়ে ফাঁড়িতে রাখা হয়েছে, পরিবারের সদস্যরা এসে শনাক্ত করার পর ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হবে।

এদিকে সড়ক দুর্ঘটনায় নিহতের ঘটনায় নরসিংদীর অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইফুল ইসলামকে প্রধান করে ৩ সদস্যের তদন্ত কমিটি গঠন করেছে জেলা প্রশাসন। নিহতদের পরিবারকে ২০ হাজার টাকা করে অনুদান দেয়া হবে বলে জানান নরসিংদীর অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোজাম্মেল হক।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আইনি পথে খালেদা জিয়ার মুক্তি ভুলে যান: মওদুদ

ষ্টাফ রিপোর্টার :: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ব্যারিস্টার মওদুদ আহমদ দলের নেতা-কর্মীদের ...