‘নতুন বছরে ঘরে ঘরে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা’

বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া ঢাকা :: বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া বলেছেন, ১৪২৫ নতুন বছরে সবার জীবনে বয়ে আনুক অনাবিল সুখ, শান্তি আর সমৃদ্ধি। বাংলাদেশের প্রতিটি জনপদের ঘরে ঘরে প্রবাহিত হোক শান্তির অমিয় ধারা। সমাজ আর রাষ্ট্র থেকে চিরতরে বিদায় নিক অসত্য, অন্যায়, অনাচার, অশান্তি আর দুর্নীতি ও দুবৃত্তায়ন। ১৪২৪ এর শেষে ও ১৪২৫ সালের শুরুতে মহান প্রতিপালক আল্লাহ্ রাব্বুল আলামিনের দরবারে আমাদের এই হোকে প্রার্থনা।

শুক্রবার সকালে চিটাগাংরোডস্থ দলীয় কার্যালয়ে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ নারায়নগঞ্জ জেলা আয়োজিত “বিদায় ১৪২৪-স্বাগত ১৪২৫”-শীর্ষক আলোচনা সভা ও সুধিসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

গোলাম মোস্তফা ভুইয়া বলেন, কোটা একেবারেই বাতিল করার মতো পরিস্থিতি ও বাস্তবতা এখনও তৈরি হয়নি। এর মধ্যে মাননীয় প্রধানমন্ত্রীর কোটা প্রথা একেবারে বাতিলের ঘোষণা একটি ‘হটকারী’ সিদ্ধান্ত। এই ঘোষণা যারা এতদিন কোটা পদ্ধতিতে সুবিধাভোগী ছিল তাদেরকে আন্দোলনে উস্কে দেওয়ার শামিল। দেশ ও জাতির বৃহত্তর স্বার্থে কোটা প্রথা সব বাতিল না করে সময় ও বাস্তবতার নিরিখে সংস্কতার করা উচিত বলে জাতি মনে করে।

ন্যাপ নারায়নগঞ্জ জেলা আহ্বায়ক মো. ওয়াজিউল্লাহ অজু’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন ন্যাপ সাংগঠনিক সম্পাদক মো. কামাল ভুইয়া, ঢাকা মহানগর যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ মো. নজরুল ইসলাম, ব্রাহ্মণবাড়িয়া জেলা আহ্বায়ক এডভোকেট আবদুস সাত্তার, পটুয়াখালি জেলা আহ্বায়ক খায়রুল ইসলাম মিনার, নারায়নগঞ্জ জেলা যুগ্ম আহ্বায়ক আবু তালেব, নির্বাহী সদস্য মো. শওকত আলী প্রমুখ।-প্রেস বিজ্ঞপ্তি

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

ইসি সচিব হেলালুদ্দীন আহমদ

তারেক রহমানের ভিডিও কনফারেন্স আচরণবিধি লঙ্ঘন নয়: ইসি সচিব

স্টাফ রিপোর্টার :: বিএনপির মনোনয়নপ্রত্যাশীদের সাক্ষাৎকারে লন্ডন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে দলটির ...