Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / অর্থনীতি / নতুন পর্যটন স্থাপনা ‘নীল দিগন্ত’
Print This Post

নতুন পর্যটন স্থাপনা ‘নীল দিগন্ত’

নতুন পর্যটন স্থাপনা ‘নীল দিগন্ত’এনামুল হক কাশেমী, বান্দরবান প্রতিনিধি:: পর্যটন বিকাশের ক্ষেত্রে বান্দরবান আরেক ধাপ এগিয়ে গেল। বান্দরবান জেলা শহর থেকে ৫০কিমি দুরে থানচি উপজেলার জীবননগর এলাকায় পাহাড়চুড়ায় ‘নীল দিগন্ত’ নামে আরও একটি পর্যটন কেন্দ্র স্থাপন করেছে জেলা প্রশাসন।

শনিবার (১৫ জুলাই) বিকেলে এ নতুন পর্যটন কেন্দ্রের উদ্বোধন করেছেন জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক।

নতুন করে চালু হওয়া পর্যটন কেন্দ্র নীল দিগন্ত মূলত দেশ-বিদেশ থেকে ভ্রমণে আসা পর্যটকদের জন্যে একটি আকর্ষণীয় স্থান হিসেবে পরিচিতি লাভ করতে সক্ষম হবে এবং এটিই হবে বান্দরবান-থানচির মধ্যবর্তী পাহাড়ি এলাকার একটি অন্যতম বিনোদন ও পিকনিক স্পট।

নতুন পর্যটন স্থাপনা ‘নীল দিগন্ত’নীল দিগন্ত থেকে পুরো থানচিসহ প্রতিবেশি দেশ মিয়ানমারের উচুঁ পাহাড়-পর্বতগগুলো সহজেই অবলোকন করা যায়। বর্ষায় মেঘেল লুকোচুরি ও খেলা মনমুগ্ধকর পরিবেশ সৃষ্টি করে।

নতুন পর্যটন কেন্দ্রটি আগামীতে খ্যাতি অর্জন করতে সক্ষম হবে বলে আশাবাদ ব্যক্ত করেছেন জেলা প্রশাসনের নেজারত ডেপুটি কালেক্টর (এনডিসি) হোছাইন মুহাম্মদ আল-মুজাহিদ।

নতুন পর্যটন স্থাপনা ‘নীল দিগন্ত’জেলা প্রশাসক দিলীপ কুমার বণিক সাংবাদিকদের জানান,পাহাড়ি জেলা বান্দরবানের নানাস্থানে জেলা প্রশাসন পরিচালিত পর্যটন কেন্দ্র এবং স্পটগুলোকে পর্যটকদের দর্শনের জন্যে আধুনিক সুবিধাসহ সাজানো হচ্ছে। নানাস্থানে আরও নতুন নতুন পর্যটন স্পট গড়ে তোলার পরিকল্পনা রয়েছে বলেও তিনি জানান।

নীল দিগন্ত নামীয় নতুন পর্যটক কেন্দ্রে রয়েছে আধুনিক নির্মাণ শৈলী ও কারুকার্য্যে নির্মিত স্থাপনা এবং পিকনিক স্পট।

এ নীল দিগন্ত কেবল পর্যটক নয়, থানচি থেকে বান্দরবান শহরে প্রতিদিনই যাতায়াতকারী যাত্রীসাধারণের জন্যে খানিকটা আনন্দ দায়ক ও উপভোগ্য স্থানে পরিণত হবে।

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful