Templates by BIGtheme NET
ব্রেকিং নিউজ ❯
{ echo '' ; }
Home / লাইফ স্টাইল / নজরকাড়া বৈশাখী কালেকশন এনেছে লা রিভ
Print This Post

নজরকাড়া বৈশাখী কালেকশন এনেছে লা রিভ

নজরকাড়া বৈশাখী কালেকশন এনেছে লা রিভঢাকা :: সাংস্কৃতিক ও ঐতিহ্যগতভাবে বাঙ্গালির সবচেয়ে বড় উৎসব পহেলা বৈশাখ। রং, রূপ আর প্রাকৃতিক শোভাখচিত এই উৎসব জাঁকজমকপূর্ণভাবে পালন করেন দেশে কিংবা দেশের বাইরে বসবাস করা সকল বাঙালি। ঋতুর পালাবদলের এই আমেজ সবার মনে ছড়িয়ে দিতে ফ্যাশন হাউজ ‘লা রিভ’ নিয়ে এসেছে নজরকাড়া বৈশাখী কালেকশন-১৪২৪।

ছোট-বড় সব বয়সী নারী-পুরুষের ঘরে কিংবা বাইরে পরিধেয় এসব পোশাকের মূল উপজীব্য পহেলা বৈশাখের ঐতিহ্যমণ্ডিত মঙ্গল শোভাযাত্রা। অতীত ও বর্তমানের ধারার মিশেলে আনকোরা এসব নকশায় ব্যবহার করা হয়েছে ডাইইফেক্ট, অ্যামব্লিশমেন্ট, অ্যাম্ব্রয়ডারি, ওপেন ওয়ার্ক ও র‍্যাফল এর যুগপৎ মিশ্রণ। দেশীয় ঐতিহ্যের পাশাপাশি ল্যা ইজলা অনুসৃত সালোয়ার-কামিজ, কুর্তা, পাঞ্জাবি ও ফতুয়ায় আভিজাত্য ফুটিয়ে তুলতে কারচুপি, টাই ডাই, বাটিক, ব্লক, চুনরি এবং হাতে ও মেশিনে অ্যাম্ব্রয়ডারি করা হয়েছে।

লা রিভ এর ডিরেক্টর ডিজাইন এন্ড ক্রিয়েটিভ মন্নুজান নার্গিস জানান, গতানুগতিক লাল ও সাদা রঙ ছাড়াও লা রিভের এবারের বৈশাখী নকশায় প্রাধান্য দেয়া হয়েছে সবুজ,নীল, হলুদ, ম্যানডারিনসহ গ্রীষ্মের উপযোগী বিভিন্ন উজ্জ্বল রঙ।

তিনি আরও জানান, গরমে নিশ্চিন্ততার কথা মাথায় রেখে বেশীরভাগ পোশাক তৈরীতে সুতি ও সুতিজাত কাপড় ব্যবহার করা হয়েছে। এছাড়াও, লা রিভ বৈশাখী কালেকশনে ব্যবহৃত অন্যান্য ফেব্রিকের মাঝে রয়েছে শিফন, নেটিং, লিনেন, মসলিন কটন, লিক্র্যা, সাটিন কম্বো, ভয়েল এবং র‍্যায়ন।

“সম্প্রতি হ্যারেম প্যান্ট, ক্লটিজ, ভেলভেট পায়জামা ও পালাজ্জো তরুণদেরকাছে জনপ্রিয় হয়ে উঠেছে।আমরা এই ধারাকে স্বাগত জানিয়ে দেশীয় ঐতিহ্যের সংমিশ্রণ ঘটিয়ে বিভিন্ন টপস,টি-শার্ট ও ফতুয়ার সাথে মানানসইভাবে যোগ করেছি। ফলে, আধুনিকতা ও ঐতিহ্যের মিশেলে এবারের পহেলা বৈশাখ ছোট-বড় সবার কাছে হয়ে উঠবে আরো বেশি আকর্ষণীয়।”

২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে মোট ১২টি আউটলেট রয়েছে। এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকেও ঘরে বসেই| – প্রেস বিজ্ঞপ্তি

Social Media Sharing

ăn dặm kiểu NhậtResponsive WordPress Themenhà cấp 4 nông thônthời trang trẻ emgiày cao gótshop giày nữdownload wordpress pluginsmẫu biệt thự đẹpepichouseáo sơ mi nữhouse beautiful