ব্রেকিং নিউজ

নওগাঁর মহাদেবপুরে শেয়ালের কামড়ে পাঁচ জন আহত

নওগাঁর মহাদেবপুরে পাগলা শেয়ালের কামড়ে পাঁচ জন মারাত্মক আহত হয়েছে। উপজেলার সদর ইউনিয়নের মগলিশপুর গ্রামের অছির উদ্দিনের ছেলে আব্দুল মান্নান (৩৫) জানান, শুক্রবার দিবাগত রাত সাড়ে ৭ টার দিকে পাকা রাস্তার মোড়ে হৈচৈ শুনে তিনি মোড়ের দিকে গেলে একটি শেয়াল পাকা সড়কের উপর অতর্কিতে তাকে আক্রমন করে। তিনি রাস্তায় পড়ে গেলে শেয়ালটি তার গাল, হাত ও পায়ে কামড়ে ধরে। তিনি নিজেকে বাঁচানোর জন্য শেয়ালটির গলা চিপে ধরেন। পরে মোড়ের লোকজন এসে শেয়ালটিকে পিটিয়ে মেরে ফেলে।

এলাকাবাসি জানান, এর আগে শেয়ালটি জন্তিগ্রাম গ্রামের আজিম উদ্দিনের ছেলে দেলোয়ার হোসেনের (৩০) পায়ের হাটুতে, আব্দুল করিমের ছেলে মেহেদী হাসানের (১৮) পায়ের গোড়ালীতে, তেলিহার গ্রামের মৃত সাধন ওড়াও এর ছেলে চন্দ্র ওড়াওয়ের (৩৫)  হাতে এবং সারতা গ্রামের মৃত আবুল কাশেমের ছেলে বাবুর দুই হাতে কামড়ে দেয়। এতে তারা মারাত্মক জখম হয়। তাদের সকলকে রাতেই উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসা হলে তাদেরকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আরএমও ডাক্তার আখতারুজ্জামান আলাল জানান, শেয়ালটি সম্ভবত পাগলা ছিল। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জলাতংকের ভ্যাকসিন না থাকায় তাদের শুধু প্রাথমিক চিকিৎসা দিয়ে বাজার থেকে ভ্যাকসিন কিনে পুশ করার পরামর্শ দেয়া হয়েছে। এদিকে শেয়ালের কামড়ে আহত গরীব কৃষকেরা চরা দামের ভ্যাকসিন কিনতে না পেরে আহত অবস্থায় বিনা চিকিৎসায় নিজ নিজ বাড়ীতে শুয়ে কাটাচ্ছেন। এ ঘটনায় ভুক্তভুগীদের মধ্যে আতঙ্ক বিরাজ করছে।

এ ব্যাপারে নওগাঁ সিভিল সার্জন ডা. সোলাইমান আল ফারুকের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/তন্ময় ভৌমিক/নওগাঁ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জাতিসংঘের হস্তক্ষেপ করার অধিকার নেই: বর্মী সেনাপ্রধান

ডেস্ক রিপোর্ট :: মিয়ানমারের সেনাপ্রধান সিনিয়র জেনারেল মিন অং হ্ণেইং বলেছেন, তার ...