ধ্রুব’র গানের মডেল ভারতের মোনালিসা

ধ্রুব’র গানের মডেল ভারতের মোনালিসাস্টাফ রিপোর্টার :: বাংলা গানে নিজস্ব মেলোডির সংমিশ্রণে এবং মিউিজিক ভিডিও’র নতুনত্বের জন্য বিখ্যাত তিনি। প্রথম গান ‘শুধু তোমার জন্য’র গায়কীতে তার নিজস্ব ঢঙের কারনেই জায়গা করে নিয়েছেন অগনিত বাংলা গানের শ্রোতাদের হৃদয়ে। পেয়েছেন তারকা খ্যাতি। এরপর থেকেই বেড়ে যায় গানের প্রতি তার দায়িত্ববোধ। সেই দায়িত্ববোধ থেকেই আদ্যোপান্ত জড়িয়ে আছেন বাংলা গানের সঙ্গে।

হ্যা পাঠক, বলছি বাংলা গানের সাহসী নাবিক ধ্রুব কুমার গুহের কথা। প্রায় বছরখানেক বিরতি দিয়ে প্রকাশ করতে যাচ্ছেন নিজের নতুন গান ও মিউজিক ভিডিও। গানের শিরোনাম ‘তোমর ইচ্ছে হলে’।

আহমেদ রিজভী’র কথা ও সুরে গানটির সঙ্গীতায়োজন করেছেন তরিক আল ইসলাম। কলকাতার ভিডিও নির্মাতা প্রতিষ্ঠান টিভিওয়ালা মিডিয়ার ব্যানারে গানটির ভিডিও নির্মান করেছেন পরিচালক অরিত্র কর্মকার। কলকাতার বিভিন্ন মনোরম লোকেশনেই চিত্রায়ন করা হয়েছে গানটির। গানের ভিডিওতে মডেল হয়েছেন ভারতের বাংলা ও হিন্দি সিনেমার চেনামুখ অভিনেত্রী মোনালিসা। ভারতের অন্যতম বড় রিয়েলিটি শো ‘বিগবস’ দিয়ে আলোচনায় আসেন তিনি। অজয় দেবগণ ও সুনীল সেট্টির সাথে ‘ব্ল্যাকমেল’ সিনেমায় মুল চরিত্রে অভিনয় করেও প্রশংসা পান এই ভারতীয় অভিনেত্রী।

প্রথমবারের মতো বাংলাদেশের কোন প্রডাকশনে কাজ করলেন তিনি। তার সাথে ভিডিওতে আছেন ধ্রুব গুহ এবং কলকাতার টিভি সিরিয়ালের দুই জনপ্রিয় তারকা প্রিয়াঙ্কা ভট্টাচার্য এবং রেমো কে। আরও আছেন শাশ্বতী মজুমদার, সুজিত বিশ্বাস।

নিজরে গান ও ভিডিও প্রসঙ্গে ধ্রুব বলেন- ‘আমি তাড়াহুড়ো পছন্দ করি না। তাই একটু সময় নিয়েই নিজের কাজটি করতে চাই। যে কারনেই একটু বেশিই অপেক্ষা করতে হয়েছে আমার ভক্ত শ্রোতাদের। গানটি অসাধারন মেলোডিয়াস একটি গান। সুর হৃদয়কাড়া। আর ভিডিওতেও নতুনত্ব আনতে চেষ্টা করেছি। দর্শক-শ্রোতার কথা চিন্তা করেই ভিডিওটি নির্মান করা হয়েছে। তবে সবার আগে গান। আমার নতুন এই গানটি সবার হৃদয় ছুঁয়ে যাবে, পাশাপাশি ভিডিওটিও দর্শকদের বিনোদনের মাত্রা বাড়াবে বলে আমার বিশ্বাস।

প্রথমবার মিউজিক ভিডিও এবং বাংলাদেশের কোন প্রডাকশনে কাজ করায় মোনালিসার উচ্ছ্বাস একটু বেশিই। তিনি জানান, ‘বেশ শ্রুতিমধুর একটা গান এটা। একটি রোমান্টিক গল্পে ভিডিওটি নির্মিত হয়েছে। কাজ করে ভীষণ ভালো লেগেছে। প্রিয়াঙ্কা ও রেমো দারুন অভিনয় করেছে। ধ্রুব দাদা যে এত্ত সুন্দর এক্সপ্রেশন দিতে পারেন তার সাথে কাজ না করলে বোঝাই যেতো না। আশা করছি দর্শক-শ্রোতার কাজটি খুব ভালো লাগবে।

ডিএমএস সুত্রে জানা যায়, আগামী ১৯ জুলাই তাদের ইউটিউব চ্যানেলে প্রকাশ হবে ‘তোমার ইচ্ছে হলে’ গানটি। পাশাপাশি গানটি শুনতে পাওয়া যাবে ডিএমএস ওয়েবসাইট, জিপি মিউজিক এবং বাংলালিংক ভাইবে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

স্তন ক্যানসারের লক্ষণগুলো কী?

স্তন ক্যানসার একটি আতঙ্কের নাম। তবে প্রাথমিক অবস্থায় চিকিৎসা নিলে স্তন ক্যানসার ...