ধানমণ্ডিতে ‘ইট স্টেশন’

ধানমণ্ডিতে ‘ইট স্টেশন’ স্টাফ রিপোর্টার :: ভোজন রসিকদের জন্য রাজধানী ঢাকায় যাত্রা শুরু করলো নতুন ক্যাফে ‘ইট স্টেশন’। ধানমণ্ডির সাতমসজিদ রোডের ১০০/১ বাড়ীতে, ১১/এ (রাস্তা) অবস্থিত ক্যাফেটি।

গত ১৫ সেপ্টেম্বর, শনিবার সন্ধ্যায় আনুষ্ঠানিকভাবে ‘ইট স্টেশন’ ক্যাফের উদ্বোধন করা হয়।

এসময় উপস্থিত ছিলেন সেলিব্রেটি শেফ জেড আর্চডেকোন, রন্ধনশিল্পী আল্পনা হাবিব, শাহেদা ইয়াসমিন, শাহনাজ ইসলাম, কাকলি কলি, হুমায়রা নীলা, জেবুন্নেসা জেবা, টেলিভিশন অনুষ্ঠান প্রযোজক ওয়াহিদুল ইসলাম শুভ্র, সংগীতশিল্পী ফাহিম ফয়সাল প্রমুখ।

ধানমণ্ডিতে ‘ইট স্টেশন’ ‘ইট স্টেশন’র খাবারের মধ্যে সবচেয়ে স্পেশাল হচ্ছে ‘বিফ গোউলাস’, ‘লাইম প্রণ’, ‘পাসতা সালাদ’, ‘স্টেইক বিস্ট্রো ক্লাসিক’, ‘মরক্কান লাম্ব’, ‘রোজম্যারি চিকেন’, ‘স্পেশাল কাবাব’; যা সবাইকে আকৃষ্ট করবে।

‘ইট স্টেশন’র স্বত্ত্বাধিকারী শেফ ফারজানা ইমন জানান, আমি চেষ্টা করেছি খুব সাধারনভাবে ক্যাফে ও খাবারের মেন্যূগুলো সাজাতে। উদ্দেশ্য হচ্ছে ক্যাফেতে আগত অতিথিরা খাবারের দাম ও পরিবেশের সাথে যেনো সহজেই নিজেদের মানিয়ে নিতে পারেন, যা অত্যন্ত গুরুত্বপূর্ণ। সুন্দর পরিবেশ, কিচেন ও খাবারের মান ভালো হলে অতিথিরা বারবার যে কোন ক্যাফেতে যেতে স্বাচ্ছন্দ্যবোধ করবেন।

ধানমণ্ডিতে ‘ইট স্টেশন’ ‘ইট স্টেশন’ ক্যাফেতে বিস্ট্রো ক্লাসিক খাবার দিয়ে মেন্যূ সাজানো হয়েছে। সর্বমোট ৪০টি ধরনের খাবারের মেন্যূ রয়েছে। এছাড়াও আইসক্রীম, জুস ও পানীয়র সু-ব্যবস্থাও আছে ক্যাফেতে।

মোট ৩৫টি আসন সম্বলিত ‘ইট স্টেশন’ এ আপনি চাইলেই যে কোন ছোটখাটো ঘরোয়া পার্টি আয়োজন করতে পারবেন। পার্টির সুবিধার্থে ক্যাফে সর্বোচ্চ ৪৫টি আসনের সুব্যবস্থা করে দিতে পারবে। ক্যাফেতে ভিসা ও মাস্টার কার্ড ব্যবহারেরও সু-ব্যবস্থা রয়েছে। প্রতিদিন সকাল ১১টা থেকে রাত ১১টা পর্যন্ত খোলা থাকে ‘ইট স্টেশন’।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

কখন কেন কিভাবে গোসল করতে হয়

গোসলের ফরজ কাজ হলো তিনটি। এ তিনটি কাজ যথাযথভাবে পালন না করলে ...