ব্রেকিং নিউজ
Home / আইন-আদালত / ধর্ষণ মামলায় লক্ষ্মীপুরে এক আসামী যাবজ্জীবন কারাদন্ড

ধর্ষণ মামলায় লক্ষ্মীপুরে এক আসামী যাবজ্জীবন কারাদন্ড

ধর্ষণ মামলায় লক্ষ্মীপুরে এক আসামী যাবজ্জীবন কারাদন্ডজহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: লক্ষ্মীপুরে ধর্ষণ মামলায় মোঃ ফারুক হোসেন (২৪) নামে এক আসামী কে যাবজ্জীবন কারাদন্ড ও ১ লাখ টাকা জরিমানা আদায়ের নির্দেশ দিয়েছে আদালত।

লক্ষ্মীপুর অতিরিক্ত জেলা ও দায়রা জজ এবং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক নাজমুল হুদা তালুকদার সোমবার দুপুরে এই রায় প্রদান করেন। আসামী ফারুক পলাতক রয়েছে। নারী ও শিশু দমন নির্যাতন ট্রাইব্যুনালের পিপি এ্যাড আবুল বাশার সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন।

আদালত সূত্রে জানা যায়, গত ২০১২ সালের ২৭ জানুয়ারী রাতে বিয়ের প্রলোভন দেখিয়ে সদর উপজেলার কুশাখালী গ্রামের মোঃ ফারুক (২৫) একই এলাকার মোঃ হানিফের কিশোরী কন্যা (১৫) কে বাগানে নিয়ে ধর্ষণ করে। পরে এক পর্যায়ে কিশোরী গর্ভবর্তী হয়ে পড়লে বিয়ের জন্য চাপ প্রয়োগ করলে ফারুক বিয়ে করতে অস্বীকার করে।

ফারুক কৌশলে ৬-৭ মাসের মাথায় স্থানীয় বাজার থেকে ওষুধ এনে জোরপূর্বক সন্তান খালাস করার চেষ্টা করলে এক পর্যায়ে গর্ভের সন্তান ও কিশোরী মারা যায়। পরে এ ঘটনায় নিহত কিশোরীর পিতা মোঃ হানিফ বাদী হয়ে মোঃ ফারুক ও গ্রাম্য ডাক্তার মোঃ মাসুদ কে আসামী করে ঘটনার পরদিন সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে।

আদালত দীর্ঘ শুনানি শেষে প্রধান আসামী ফারুক কে যাবজ্জীবন কারাদন্ড ও নগদ ১ লাখ টাকা জরিমানা আদায় করার নির্দেশ প্রদান করেন। অপর আসামী মোঃ মাসুদ বেকসুর খালাস প্রদান করেন।

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জামিনে মুক্ত সুন্দরবনের দুই বনদস্যু বাহিনীর ১৭ সদস্য

জামিনে মুক্ত সুন্দরবনের দুই বনদস্যু বাহিনীর ১৭ সদস্য

মো. শহিদুল ইসলাম, বাগেরহাট প্রতিনিধি :: সুন্দরবনের বনদস্যুতা ছেড়ে স্বাভাবিক জীবনে ফিরতে ...