‘ধন্যবাদ’

এটিএন বাংলার ৮দিন ব্যাপী ঈদের বিশেষ অনুষ্ঠানমালায় ঈদের পরদিন, রাত ১১টা ৫০মিনিটে প্রচার হবে ঈদের বিশেষ ম্যাগাজিন ‘ধন্যবাদ’। ৭টি সেগমেন্ট দিয়ে সাজানো হয়েছে এবারের ‘ধন্যবাদ’। জনপ্রিয় কন্ঠশিল্পী কনকচাঁপা তার নতুন একটি গান নিয়ে হাজির হয়েছেন অনুষ্ঠানটিতে।

Dhonnobad_Kona & Biplob Shaha (1)স্টুডিও আলাপচারিতার পাশাপাশি অনুষ্ঠানটিতে রয়েছে তার নতুন এই গানের মিউজিক ভিডিও। কনকচাঁপার এই গানের পাশাপাশি অনুষ্ঠানে রয়েছে ফ্যাশন শো। মডেল টুম্পার নেতৃত্বে ফ্যাশন শোতে অংশগ্রহন করেছেন ইমা, মাইশা, মৌসুুমী, দ্বীপা প্রমুখ। দেশের জনপ্রিয় নৃত্যশিল্পী সোহেল ও রথি কুরবানী, কুরবানী গানের সাথে নৃত্য পরিবেশন করবেন।

প্রেম অবিনশ্বর। প্রেম ছিল, প্রেম আছে, প্রেম থাকবে। বিভিন্ন সময়ে প্রেমের অবস্থা কেমন ছিল অনুষ্ঠানটিতে তা তুলে ধরা হয়েছে গানের মাধ্যমে। নাই টেলিফোন নাইরে পিয়ন, আয়নাতে ঐ মুখ দেখবে যখন গানের সংমিশ্রন নিয়ে তৈরি হয়েছে রোমান্টিক ভিডিও। ভিডিওটিতে মডেল হিসেবে অংশগ্রহন করেছেন নায়ক শিপন এবং র‌্যাম্প মডেল ও অভিনেত্রী হীরা।

ম্যাগাজিন মানে নানা আইটেম এর সংমিশ্রন। আর তাইতো ম্যাগাজিনটিকে আকর্ষনীয় করতে যুক্ত হয়েছে শাওন মজুমদার ও সুমন পাটওয়ারীর অংশগ্রহনে কৌতুক পরিবেশন। যে রাধে সে চুলও বাধে, কথাটি আবারও প্রমাণ করেছেন বানথাই এর কর্ণধার কাজী কামরুল। ধন্যবাদ অনুষ্ঠানে তিনি রান্নার পাশাপাশি চুলও বেঁধে দেখিয়েছেন। এসব আয়োজনের পাশাপাশি আরও রয়েছে বিপ্লব সাহা ও কণার অংশগ্রহনে এই মধু চাঁদ, এই জ্যোসনা গানের পারিবেশনা। মৌটুসী ও ফুয়াদ এর উপস্থাপনায় অনুষ্ঠানটি পরিচালনা করেছেন নাহিদ রহমান ও লবী রহমান।

ঈদের আনন্দধারাকে আন্দোলিত করতে ম্যাগাজিন অনুষ্ঠান ‘ধন্যবাদ’ সকলের নিশ্চই ভালো লাগবে এমনটাই প্রত্যাশা করেন অনুষ্ঠানটির পরিচালকদ্বয়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

 'আউটসোর্সিং ও ভালোবাসার গল্প'

 ‘আউটসোর্সিং ও ভালোবাসার গল্প’

স্টাফ রিপোর্টার :: মাহাবুব এক স্বাধীনচেতা যুবক। নিম্ন মধ্যবিত্ত পরিবারে বেড়ে ওঠা ছেলেটি ...