ব্রেকিং নিউজ

দ্বৈত গানে শিরিন

দ্বৈতস্টাফ রিপোর্টার :: ‘শিখায়িলা পিড়িতি তুমি, বুঝায়িলা প্রেমের ঢং/ চাইনি পেতে এই আমি, কষ্টের আছে যত রং’ এমন কথার নতুন একটি গান করলেন জনপ্রিয় কন্ঠ শিল্পী শিরিন। প্রথম বারের মতো দ্বৈত কোন গান করলেন শিরিন। গানটিতে তার সাথে দ্বৈত কন্ঠ দিয়েছেন এই প্রজন্মের সম্ভাবনাময় সঙ্গীত শিল্পী পাবেল।

ধ্রুব মিউজিক স্টেশনের ইউটিউব চ্যালেনে প্রকাশিত হয়েছে গানটি। আভরাল সাহিরের কথা সুর ও সঙ্গীতে গানটি ভিডিও নির্মান করেছেন- সৈকত রেজা।

চট্টগ্রামের কাপ্তাই ও ঢাকার উত্তরার মনোরম লোকেশনে চিত্রায়িত এই গানটির ভিডিওতে পাবেল ও শিরিনের পাশাপাশি দেখ যাবে মডেল সানজুকেও ।

প্রথমবারের মতো দ্বৈত গান প্রসঙ্গে শিরিন বলেন, ‘এর আগে আমি কোন দ্বৈত গান করিনী। আমার দ্বৈত গান শ্রোতারা কিভাবে নিবে এটা নিয়ে চিন্তিত ছিলাম। তারপর গানের কথা, সুর এবং সঙ্গীত আমার মনে ধরে। গানটি গেয়ে ফেললাম। গানটি প্রকাশিত হওয়ার পর আমার চিন্তা দূর হলো দর্শক-শ্রোতারা ভালোভাবেই নিয়েছে আমার এই দ্বৈত গান।

পাবেল বলেন, শিরিন আপুর মতো এত বড় মাপের একজন সঙ্গীত শিল্পী আমার সাথে দ্বৈত গানে কন্ঠ দিয়েছেন এটা আমার জীবনে বড় একটা প্রাপ্তি। যা আমার কল্পনার বাইরে ছিলো। গানটি প্রকাশের পর দর্শক-শ্রোতাদের ভালো সাড়া পাচ্ছি। কৃতজ্ঞতা জানাই সকল দর্শক-শ্রোতাদের।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রহিমা আক্তার মৌ

‘জল ও জীবন’

রহিমা আক্তার মৌ :: আমাদের প্রাণপ্রিয় নগরী ঢাকা বুড়িগঙ্গা নদীর তীরে অবস্থিত। অপ্রিয় ...