‘দেশে দেশে খেলতে গিয়ে প্রায় ৬৫০ মহিলার সঙ্গে সেক্স করেছি’

ষ্টাফ রিপোর্টার :: ‘‘বিশ্বে প্রায় ৬৫০ মহিলার সঙ্গে সেক্স করেছি। যখনই ট্যুরে যেতাম মহিলাদের সঙ্গে আলাপ জমাতাম। আর তারপর…।’’ বিস্ফোরক এই দাবি করেছেন ওয়েস্ট ইন্ডিজের প্রাক্তন ফার্স্ট বোলার টিনো বেস্ট। তাঁর এই চাঞ্চল্যকর মন্তব্যের পর নড়ে বসেছে গোটা ক্রিকেট বিশ্ব।

ক্রিকেট মাঠে তিনি ছিলেন মধ্য মানের পেসার। কিন্তু অবসর নেওয়ার পরই তাঁর আত্মজীবনী ‘মাইন্ড দ্য উইন্ডোস: মাই স্টোরি’-তে টিনোর এই দাবি চমকে দিয়েছে ক্রিকেট মহলকে।

চলতি মাসের শেষের দিকেই মুক্তি পাবে তাঁর আত্মজীবনী। সেখানে তিনি লিখেছেন, ‘‘আমি মেয়েদের ভালবাসি, আর মেয়েরাও আমাকে দারুণ পছন্দ করে।

টিমের সঙ্গে যে দেশেই ট্যুরে যেতাম সেখানকার মেয়েদের সঙ্গে ভাব করতাম। আর রাতে তাদেরই কারও সঙ্গে ঘুমোনো আমার অভ্যেস ছিল। এ ভাবে গোটা বিশ্বে প্রায় ৫০০-৬৫০ মহিলার সঙ্গে আমার শারীরিক সম্পর্ক হয়েছে।’’

টিনোর দাবি, সপ্তাহে বিভিন্ন দিন বিভিন্ন মহিলার সঙ্গে সেক্স করতেন তিনি। এমনকী তাঁদের মধ্যে জাগলিং করাও তাঁর নেশা ছিল। ওই লাইফস্টাইল তাঁর পছন্দের।

তিনি নিজের ইচ্ছেয় ওই জীবন বেছে নিয়েছিলেন। তাই কেউ সমালোচনা করলেও তাঁর কিছু বলার নেই। কারণ ‘এনজয়মেন্ট’ই টিনোর জীবনে আলটিমেট।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

রাজীবের সুরে অনিতা-সুমন

রাজীবের সুরে অনিতা-সুমনের ‘বন্ধু হতে চাই’

স্টাফ রিপোর্টার :: রাজীব হোসাইনের সুর ও সঙ্গীতে নতুন একটি দ্বৈত গানে ...