নিউজ ডেস্ক।

download-715x400_26940রাজধানী ঢাকা সহ খুলনার কায়রায় ও ঝিনাইদহে হরিণাকুন্ডুতে ‘বন্দুকযুদ্ধে’ তিনজন নিহত হয়েছে। আমাদের প্রতিনিধিদের পাঠানোর সংবাদের ভিত্তিতে নিচে দেওয়া হল :-

ঢাকা: রাজধানীতে র‍্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ এক ব্যক্তি নিহত হয়েছে। র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) পক্ষ থেকে গণমাধ্যমে পাঠানো মোবাইল ফোনের খুদে বার্তায় জানানো হয়, আজ শুক্রবার ভোররাতে কদমতলী থানা এলাকায় কথিত এই বন্দুকযুদ্ধ হয়।

নিহত ব্যক্তির নাম-পরিচয় জানাতে পারেনি র‍্যাব। তারা বলছে, নিহত ব্যক্তি মাদক ব্যবসায়ী। ঘটনাস্থল থেকে অস্ত্র, গুলি ও মাদকদ্রব্য উদ্ধারের দাবি করেছে র‍্যাব।

খুলনা: খুলনার কয়রা উপজেলার খড়খড়িয়া নদীর দক্ষিণ পাশে পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ আনারুল ইসলাম (৪৫) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। আজ শুক্রবার ভোর সাড়ে চারটার দিকে এ ঘটনা ঘটে।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শমসের আলী জানান , আনারুল ১০টি মামলার আসামি। এর মধ্যে ছয়টি ডাকাতি, একটি হত্যা, একটি অস্ত্র ও দুটি ডাকাতির প্রস্তুতির মামলা। ঘটনাস্থল থেকে অস্ত্র উদ্ধার করা হয়েছে বলে পুলিশ জানায়।

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলার ফলশী গ্রামের বটতলায় র‌্যাব-সন্ত্রাসী ‘বন্দুকযুদ্ধে’ শহিদুল ইসলাম পচা (৪০) নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। আহত হয়েছেন র‌্যাবের দুই সদস্য। গতকাল বৃহষ্পতিবার দিবাগত রাত পৌনে দুই টার দিকে এ ঘটনা ঘটে।

র‌্যাব- ৬ এর ঝিনাইদহ ক্যাম্প কমান্ডার মেজর মনির আহমেদ জানান, র‌্যাবের একটি টহল দল হরিণাকুন্ডু উপজেলা এলাকায় টহল দিচ্ছিল। ফলশী গ্রামে পৌঁছলে গ্রামবাসী টহল দলকে জানায়, ১৫-১৬ অজ্ঞাত ব্যক্তি কোনো অপরাধ ঘটানোর জন্য বটতলায় সন্দেহজনক ভাবে ঘোরাফেরা করছে। র‌্যাবের টহল দলটি সেদিকে এগিয়ে গেলে সন্ত্রাসীরা র‌্যাবকে লক্ষ্য করে গুলি বর্ষণ করে। র‌্যাবও পাল্টা গুলি চালায়। উভয় পক্ষের মধ্যে ১০ মিনিটের মতো ‘বন্দুকযুদ্ধ’ চলে।

সন্ত্রাসীরা পালিয়ে গেলে র‌্যাব ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ এক ব্যক্তিকে উদ্ধার করে হরিণাকুন্ডু উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। র‌্যাব ঘটনাস্থল থেকে ১টি শুটারগান, ২ রাউন্ড গুলি, ১টি রামদা ও ১টি হাসুয়া উদ্ধার করে।

Print Friendly, PDF & Email

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here