ব্রেকিং নিউজ

দেখতে অসুন্দর হওয়ার অপরাধে…

দেখতে অসুন্দর হওয়ার অপরাধে...   আসাদুজ্জামান সাজু, লালমনিরহাট প্রতিনিধি :: দেখতে অসুন্দর হওয়ার অপরাধে গৃহবধু তসলিমা বেগমের গায়ে মরিচের গুড়া ঢেলে দেয় পাষন্ড স্বামী এরশাদুল। ঘটনাটি ঘটেছে বুধবার সকালে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার মধ্য গড্ডিমারী গ্রামে ।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রায় ১০ বছর আগে তসলিমা-এরশাদুলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই দেখতে অসুন্দর হওয়ার অপরাধে বিভিন্ন ভাবে তসলিমাকে নিযার্তন করতে থাকে এরশাদুল। বুধবার তাদের মধ্যে ছোট বিষয় নিয়ে কথা কাটাকাটির এক পর্যায়ে স্বামী এরশাদুল তার স্ত্রী তমলিমার গায়ে মরিচের গুড়া পানিসহ ঢেলে দেয়। পরে স্থানীয় লোকজন তসলিমাকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে ভর্তি করে দেয়।

তসলিমা জানান, সামান্য ভুল হলে আমাকে মারধর করে। আমি তা মুখ ঝুঝে সহ্য করি ।

তাসলিমার ভাই আব্দুস সালাম অভিযোগ করে বলেন, মাঝে মধ্যেই এরশাদুল আমার বোনের ওপর নির্যাতন চালাতো। এজন্য অনেকবার ওই বাড়িতে গিয়ে তাদের মিমাংসা করে দিয়েছি। এবার সেই নির্যাতনের মাত্রা ছাড়িয়ে গেছে সে। এ ঘটনায় ওই পরিবারের পক্ষ থেকে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানা গেছে।

হাতীবান্ধা হাসপাতালের চিকিৎসক ডা. আসাদুজ্জামান জানান, এই নারী অন্তসত্বা হওয়ায় তাকে ২৪ ঘন্টা পর্যবেক্ষনে রাখতে হবে। বর্তমানে এ গৃহবধু আট মাসের অন্তসত্বা বলে জানিয়েছেন ওই চিকিৎসক।

গড্ডিমারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জালাল উদ্দিন বুলু জানান, এ বিষয়ে আমি কিছু জানি না।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

জুলিয়া সুকায়না পাইকগাছার প্রথম নারী ইউএনও

জুলিয়া সুকায়না পাইকগাছার প্রথম নারী ইউএনও

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় প্রথম নারী উপজেলা ...