দূর্নীতিবাজরা ১’শ হাত মাটির নিচে থাকলেও রেহাই দেয়া হবে না : নানক

স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় প্রতিমন্ত্রী জাহাঙ্গীর কবির নানক বলেছেন, বিগত সময়ের দূর্নীতিবাজরা ১’শ হাত মাটির নিচে থাকলেও রেহাই দেয়া হবে না, বরং তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেয়া হবে।

তিনি আরো বলেন, জোট সরকারের সময়ে মিল্ক ভিটায় কোটি কোটি টাকা লুটপাট করা হয়েছে। এসব দূর্নীতিবাজদের অবশ্যই বিচারের আওতায় আনা হবে। তিনি বলেন, দুধের জন্য বিদেশের ওপর নির্ভরশীলতা কমানোর জন্য মিল্ক ভিটাকে আরো অধুনিকায়ন করা হবে।

তিনি শনিবার দুপুরে উল্লাপাড়া উপজেলার লাহিড়ী মোহনপুর গ্রামে মিল্ক ভিটার দুগ্ধ শীতলীকরন কেন্দ্রে প্রায় সাড়ে ২৭ কোটি টাকার গো-খাদ্য উৎপাদন কারখানার ভিত্তি প্রস্তর স্থাপন অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

মিল্ক ভিটা‌ ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান হাসিব খান তরুনের সভাপতিত্বে দুগ্ধ শীতলীকরন প্রাঙ্গনে স্থানীয় প্রাথমিক দুগ্ধ উৎপাদনকারী সমবায়ীদের উদ্দেশ্য ওই সভায় তিনি আরো বলেন, মিল্ক ভিটা রাস্ট্রীয় প্রতিষ্ঠান হলেও এটা আপনাদের সম্পদ। তাই এতে যেন কোন প্রকার দূর্নীতি না হয়, সেটা আপনাদেরকেই দেখতে হবে।

এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, উল্লাপড়ার সংসদ সদস্য গাজী শফিকুল ইসলাম শফি, শাহজাদপুরের সংসদ সদস্য চয়ন ইসলাম, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রনালয়ের সচিব ড.মিহির কান্তি মজুমদার, উল্লাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান জাহেদুল হক, মিল্ক ভিটার ব্যবস্থাপনা কমিটির সহ-সভাপতি শফিকুর রহমান, মিল্ক ভিটার মহা-ব্যবস্থাপক মোঃ আলতাফ হোসেন প্রমূখ।

এর আগে তিনি দুপুর ১২টার দিকে শাহজাদপুর উপজেলার গারাদহ এলাকায় করতোয়া নদীর ওপর ২৫ কেটি টাকা ব্যায়ে নির্মিতব্য ডঃ মযহারুল ইসলাম সেতুর ভিত্তি প্রস্তর স্থাপন করেন।

ওই সময় উপস্থিত ছিলেন শাহজাদপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসিবুর রহমান স্বপন ও স্থানীয় এলজিইডি নির্বাহী প্রকৌশলী মোঃ আব্দুর রশিদ।

ইউনাইটেড নিউজ ২৪ ডট কম/সুজন সরকার/সিরাজগঞ্জ

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

৩২ ধারা বহাল রেখে ডিজিটাল নিরাপত্তা বিল পাস

ষ্টাফ রিপোর্টার :: সাংবাদিক ও মানবাধিকার সংগঠনসহ বিভিন্ন মহলের আপত্তি সত্ত্বেও বহুল ...