দুলাভাইর হাত ধরে শ্যালিকা উধাও

দুলাভাইর হাত ধরে শ্যালিকা উধাওমোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: পরকীয়া প্রেমের টানে এবার মাদারীপুরের কালকিনিতে আসলাম হোসেন নামের এক দুলাভাইর হাত ধরে শ্যালিকা পালিয়েছেন। এতে করে ওই এলাকায় দারুন চ্যাঞ্চল্যকর সৃষ্টি হয়েছে। এ ঘটনায় বুধবার রাতে আসলাম হোসেনের শশুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

পুলিশ ও ভুক্তভোগী সুত্রে জানাগেছে, উপজেলার বালীগ্রাম এলাকার সুরমন্দি গ্রামের লালমিয়া জমাদ্দারের বড় মেয়ের সাথে মানিকগঞ্জ জেলার ঘিয়র উপজেলার বাইজুরি গ্রামের সাইদ মিয়ার ছেলে আসলাম হোসেনের প্রায় ৯বছর আগে বিয়ে হয়। এই আত্মীয়তার সুত্র ধরে আসলাম তার শশুর বাড়ি ঘনঘন আসা যাওয়া করে।

এক পর্যায় আসলাম তার মেঝ শ্যালিকার সাথে পরকীয়া প্রেমে জরিয়ে পরে। এ প্রেমের সুত্র ধরে বাড়ির সবার চোখ ফাঁকি দিয়ে আসলাম তার প্রথম স্ত্রীকে ফেলে রেখে তার মেঝ শ্যালিকাকে নিয়ে গত মঙ্গলবার ভোরে অজানার উদ্দেশ্যে পাড়ি দেয়। এদিকে তাদের কোন খোঁজ খবর না পেয়ে নিরুপায় হয়ে আসলামের শশুর লালমিয়া জমাদ্দার ডাসার থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

এ বিষয় আসলামের প্রথম স্ত্রী বলেন, আমাকে ফেলে রেখে আমার স্বামী আমার বোনকে নিয়ে চলে গেছে। তাই আমরা থানায় অভিযোগ করেছি।
আসলামের শশুর লালমিয়া জমাদ্দার বলেন, আমার মেয়েকে নিয়ে আসলাম কোথায় নিয়ে গেছে বলতে পারতেছিনা। এ বিষয় থানায় অভিযোগ করেছি।

এ ব্যাপারে ডাসার থানার এসআই মিথুন বলেন, এ বিষয় থানায় একটি অভিযোগ পেয়েছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

পাইকগাছায় উপকূল দিবস পালিত

পাইকগাছায় উপকূল দিবস পালিত

মহানন্দ অধিকারী মিন্টু, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি :: খুলনার পাইকগাছায় বিভিন্ন অনুষ্ঠানের মধ্যদিয়ে ...