দুর্গম ঢালচরে পর্নগ্রাফি মামলায় কম্পিউটার দোকানী গ্রেফতার

দুর্গম ঢালচরে পর্নগ্রাফি মামলায় কম্পিউটার দোকানী গ্রেফতারশিপুফরাজী, চরফ্যাসন (ভোলা) প্রতিনিধি :: ভোলার দুর্গম ঢালচরে পর্নগ্রাফি আইনে আলমগীর নামে এক কম্পিউটার দোকানীকে গ্রেফতার করেছে পুলিশ। স্বামী-স্ত্রীর বিশেষ মুহূর্তের ভিডিও সংগ্রহ করে ব্লাক মেইলের অভিযোগে সাজেদা বেগম নামের এক নারী ওই দোকানীসহ তিন জনের বিরুদ্ধে থানায় মামলা করেন। গতকাল ১৯ অক্টোবর পুলিশ আলমগীরকে গ্রেফতার করে।

মামলার বরাত দিয়ে ঢালচর পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশ জানায়, ঢালচরের আলাউদ্দিন ও তার স্ত্রী সাজেদা বেগম কয়েক দিন আগে তাদের মাবাইল ফোনে নিজের স্বামী-স্ত্রীর বিশেষ মুহূর্তের ভিডিও করে। তিন দিন আগে সাজেদা বেগম ওই মোবাইল ফোনে গান লোড করার জন্য আবিদ টেলিকম সেন্টারে আলমগীরের কাছে যায়।

আলমগীর সাজেদার মোবাইলফোন থেকে গোপনে ওই পর্নভিডিও কপি করে রেখে দেয়। পরদিন সে সাজেদাকে ওই ভিডিও ফাস করে দেয়ার হুমকি দিয়ে তার সাথে অনৈতিক কাজে লিপ্ত হওয়ার জন্য চাপ দিতে থাকে।

অপর দিকে তার স্বামী আলাউদ্দিনের কাছে মোটা অংকের চাদা দাবি করে। এক পর্যায়ে বুধবার সাজেদা বেগম ঢালচরের পুলিশ তদন্ত কেন্দ্রে গিয়ে লিখিত অভিযোগ করলে পুলিশ আলমগীরকে গ্রেফতার করে দক্ষিণ আইচা থানায় সোপর্দ করে।

দক্ষিণ আইচা থানার ওসি হানিফ সিকদার জানান, আবিদ টেলিকম সেন্টারের মালিক আলমগীর, তার বন্ধু সবুজ এবং ভাই সোহেল এর বিরুদ্ধে পর্নগ্রাফি ২০১২ এর ৮(২)/(৫)ক ধারায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শতকোটি টাকার মালিক সেই মুচি জসিমকে গ্রেপ্তার

ষ্টাফ রিপোর্টার :: গাজীপুরের কালিয়াকৈর উপজেলার চন্দ্রা, মৌচাকসহ আশপাশের এক আতঙ্কের নাম ...