দুই শিশু সন্তান নিয়ে বাংলাদেশী মায়ের আইএস এ যোগ!

12_r8_c3ইউনাইটেড নিউজ ডেস্ক :: এবার সিরিয়ায় জঙ্গী সংগঠন আইএস এ যোগ দিতে ২ শিশু সন্তানসহ ঘর ছেড়েছেন এক ব্রিটিশ বাংলাদেশী মা। গত ভ্যালেন্টাইন ডে এর দিন ১৪ বছরের সংসার ফেলে রাতের আধারে ইস্তাম্বুল হয়ে সিরিয়া পৌছান রেহেনা বেগম নামের ৩৩ বছর বয়সী এই নারী । তিনি ব্রিটেনের অন্যতম প্রেষ্টিজিয়াস ব্যাংক রয়েল ব্যাংক অব স্কটল্যান্ডে কর্মরত ছিলেন।

তার স্বামী আজিজুল ইসলাম একজন ক্যাব ড্রাইভার। তিনি জানান, তার নিজের এতো বছরের সংসার, নিজের নামে বাড়ী কিন্তু সবকিছু ফেলে দুটি শিশু সন্তানের জীবন ধ্বংস করে এ কি কাজ করলো সে। তিনি তার স্ত্রীকে আবার ফেরত আসার আহবান জানান।

এদিকে সিরিয়া গমনকারী ৩ স্কুল কিশোরীকে সিরিয়া গমনে সহায়তাকারী মোহাম্মদ আল রাশেদকে গ্রেফতার করা হলে তার ল্যাপটপে রেহেনা বেগমের সিরিয়া গমনের বিষয়টি নিশ্চিত হওয়া যায়।

রেহেনার স্বামী আজিজুল বলেন, যখন আমি তাকে বিয়ে করি তখন সে একজন সাধারন মেয়ে ছিলো। এমনকি হিজাবও পড়তো না। হঠাত করে গত কয়েক বছর ধরে সে পরিবর্তিত হয়ে নামাজপড়া শুরু করে।

বাংঙ্গালি কমিউনিটি জুড়ে এখন যেন এক আতংকের নাম আই এস কখন যে কে পালিয়ে সেখানে যোগ দিবে এই ভয়েই আছেন সবাই।আইএস স্রোত বন্ধ করতে পুলিশ, অভিভাবক এবং ইসলামী স্কলারগণ একযোগে কাজ করছেন পুরো ব্রিটেন জুড়ে।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শিবগঞ্জের জঙ্গি আস্তানা

শিবগঞ্জের জঙ্গি আস্তানা থেকে চারজনের মরদেহ উদ্ধার

স্টাফ রিপোর্টার :: চাঁপাইনবাবগঞ্জের শিবপুর উপজেলার শিবনগর গ্রামে জঙ্গি আস্তানা সন্দেহে একটি ...