দুই বছর পরও অক্ষত লাশ !

দুই বছর পরও অক্ষত লাশ !মোনাসিফ ফরাজী সজীব, মাদারীপুর প্রতিনিধি :: মাদারীপুর শিবচরে মাদবরচর এলাকায় মঙ্গলবার বিকেলে দাফন করার প্রায় দুই বছর পর নাজমুল হুদা চৌধুরী মিঠু নামের এক ব্যক্তির লাশ অক্ষত অবস্থায় উত্তোলন করেছেন তার পরিবারের লোকজন।

পারিবারিক সূত্রে জানা যায়, পদ্মা সেতুর রেল সংযোগ প্রকল্পের রেল লাইনের কারণে নাজমুল হুদা চৌধুরী মিঠু- এর কবরটি অন্যত্র সরানো জন্য কবরটি খোড়া হয়। কবরটি খোড়ার পর দেখা যায় কবরে দাফনকৃত লাশটি সম্পূর্ণ অক্ষত অবস্থায় রয়েছে। এমনটি লাশের গায়ে কোন পচন ধরে নাই এবং কাফনের কাপড়টি যেরকম সাদা ধবধবে ছিল ঠিক সেরকমই সাদা ধবধবে রয়েছে।

এ ঘটনা শুনে এলাকার সাধারণ জনগণ লাশটি দেখতে আসেন। পরে লাশটি উত্তোলন করে নতুন করে জানাজা পরানো হয় এবং বাড়ির পাশে লাশটিকে দাফন করা হয়। মৃত নাজমুল হুদা চৌধুরী মিঠু শিবচর উপজেলা বিএনপির সভাপতি পদে থাকা অবস্থায় হৃদরোগে আক্রান্ত হয়ে মৃতবরণ করেছিলেন।

নিকট আত্মীয় মোশাররফ মুন্সী জানান, রেল সংযোগ সেতু মিঠু চৌধুরীর কবরের উপর দিয়ে পরায় আমরা কবরটি অন্যত্র সরাতে কবর খুঁড়ছিলাম। কবরটি খোড়ার পর দেখি লাশটি সম্পূর্ণ অক্ষত। আমাদের বিশ্বাস হচ্ছে না কিভাবে সম্ভব দুই বছরে একটি লাশ অক্ষত অবস্থায় থাকে।

এ বিষয় জানতে মৃত মিঠু চৌধুরীর স্ত্রী নাদিরা চৌধুরীকে ফোন দিলে তার ফোন বন্ধ থাকায় কথা বলা সম্ভব হয়নি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

সড়ক দুর্ঘটনা

সড়ক দুর্ঘটনায় মাদ্রাসার অধ্যক্ষ নিহত

মুজাহিদুল ইসলাম সোহেল, নোয়াখালী প্রতিনিধি :: নোয়াখালীর বিছিন্ন দ্বীপ উপজেলা হাতিয়ায় যাত্রীবাহী ...