দীপিকা রসায়নে ডিজেলের স্পিড

deepi-vinতাদের মধ্যে নাকি গাড়ি আর ডিজেলের মতো মসৃণ রসায়ন। একজন জ্বালানি হলে অন্যজন আগুন। ‘এক্সএক্সএক্স: দ্য জ্যানডার কেজ’ সম্বন্ধে একটি টেলিভিশন সাক্ষাত্কারে এমনই দাবি করেছেন ভিন ডিজেল তার আগামী ছবির নায়িকা দীপিকা পাড়ুকোন সম্বন্ধে।

ডিজেল বলেন দীপিকাকে তিনি পাগলের মতো ভালোবাসেন (রণবীর সিং-ও বাসেন, কাপুর বাসতেন, দেখা যাচ্ছে, যেই দীপিকার নায়ক হন, তিনিই তার সঙ্গে একটা ভালোবাসার সম্পর্ক গড়ে ফেলেন)। তার বক্তব্য, ‘দীপিকা প্রথমে আমাদের ওখানে স্ক্রিন টেস্ট দিতে এসেছিল ‘ফাস্ট অ্যান্ড ফিউরিয়াস ৭’-এর জন্য। সেখানেই আমাদের দেখে উপস্থিত সকলের একটা ‘আরিব্বাস’ অবস্থা হয়েছিল। সুতরাং একসঙ্গে কাজ করার ব্যাপারটা তখন ছিল কেবল সময়ের অপেক্ষা।

ভিন তার ভিন্নমতও প্রকাশ করেছেন দীপিকা সম্বন্ধে। দাবি করেছেন- তার মতে, বিশ্বের পরের সুপারস্টারটি ভারত থেকেই উঠবে, এবং তার নাম হচ্ছে দীপিকা পাড়ুকোন। বলেছেন, ‘দীপিকার প্রতি আমার ভালোবাসাটা আমি শব্দ দিয়ে বোঝাতে পারব না। এই ছবিটায় যে সিনটা আমরা জলের ধারে শ্যুট করেছি দু’জনে, সেটাই আমার সবচেয়ে প্রিয়। সেটা দেখলে বুঝতে পারবেন কতটা হৃদ্যতা আছে পুরো সিনটার মধ্যে। ও বড়ই ‘স্পশাল’। আমার তো এখন নিজেকে আশীর্বাদপ্রাপ্ত বলে মনে হয় যে, আগামী ‘গ্লোবাল সুপারস্টার’-এর বিশ্ব পরিচিতিটা আমার হাত ধরেই হল। সূত্র: এই সময়।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শরীর নিয়ে হেনস্তার শিকার হয়েছিলেন প্রিয়াঙ্কাও!

বলিউডের সীমানা ছাড়িয়ে তার খ্যাতি এখন আন্তর্জাতিক আঙিনায়। তাতে কি, অভিনেত্রী প্রিয়াঙ্কা ...