দাবীকৃত চাঁদা না পেয়ে অপহরণ করে হত্যা

গোপালগঞ্জের মুকসুদপুর ও কাশিয়ানী উপজেলার সীমান্তবর্তী কোড়ামারী গ্রামের এস,এস,সি পরীক্ষার্থীকে অপহরণ করে হাত পা বেঁধে মুখে টেপ লাগিয়ে পানিতে ডুবিয়ে হত্যা করেছে অপহরণকারীরা।
সরেজমিনে গিয়ে জানাযায়, ৪ নভেম্বর শুক্রবার সন্ধ্যায় গোয়লগ্রামের হিটলু নামের এক ব্যাক্তি পার্শ্ববতী কোড়ামারী গ্রামের হালিম মোল্লার ছেলে এস এস সি পরিক্ষার্থী লেবু শেখ (১৭) কে মোবাইল ফোন দিয়ে ডেকে নিয়ে যায়। এর পরে তাকে আর খুজে পাওয়া যায়নি। ৬ অক্টোবর সকালে মুকসুদপুর উপজেলার চকমাঝিগাতি গ্রামের পাশ দিয়ে প্রবাহিত কুমার নদীতে লেবুর ভাসমান লাশ পাওয়া যায়। এসময় তার হাত পা বাঁধা ছিল এবং মুখে টেপ পেচিয়ে গামছা দিয়ে মুখ ও মাথা মোড়ানো ছিল।

নিহত লেবুর বড় বোন কবিতা (২৬) জানায়, কিছুদিন পূর্ব থেকে পাঁচ লক্ষ টাকা দাবী করে হিটলু কয়েকবার মায়ের কাছে মোবাইলে কথা বলে। ঘটনার দিন সন্ধ্যায় হিটলু মোবাইল ফোনে লেবুকে বাথানডাঙ্গা বাজারে নিয়ে যায়। সেখানে আটক করে রেখে পুনরায় মায়ের কাছে টাকা দাবী  করে মোবাইল করলে মা টাকা দিতে স্বীকার করে। এর পর রাত ১২ টায় হিটলু মোবাইল ফোনে জানায় যে লেবুর লাশ কোড়ামারীর সুইচ গেট নামক স্থানে পাওয়া যাবে। সংবাদ পেয়ে স্থানীয় লোকজন খোঁজাখুজি করলেও লেবুকে পাওয়া যায়নি। ৬ নভেম্বর বেলা ১১ টায় নদীতে ভাসমান অবস্থায় লেবুর লাস পাওয়া যায়। অভিযুক্ত হিটলুর বিরুদ্ধে আরো কয়েকটি অপহরন ও হত্যা মামলা রয়েছে বলে স্থানীয় বাসিন্দারা জানায় ।

ইউনাইট নিউজ ২৪ ডট কম/তারিকুল ইসলাম/মুকসুদপুর

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

আমরা নির্বাচন বয়কট করবো না: ড. কামাল

স্টাফ রিপোর্টার :: জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ও গণফোরাম সভাপতি ড. কামাল হোসেন ...