দলে বিশৃংখলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদেরআল-মামুন, খাগড়াছড়ি প্রতিনিধি: বাংলাদেশ আওয়ামীলীগের নব নির্বাচিত সাধারণ সম্পাদক ও সড়ক পরিবহণ ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের এমপি বলেছেন, দলে বিশৃংখলাকারীদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। দলের মধ্যে কোন ধরনের গ্রুপ বা অনিয়মের অভিযোগ পেলেই ছাড় দেওয়া হবে না বলে তিনি সাফ জানিয়ে দেয়।

মঙ্গলবার (২৯ নভেম্বর) বিকেল ৩টায় খাগড়াছড়ি স্টেডিয়াম মাঠে সংবর্ধনা ও কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

এ সময় তিনি বর্তমান সরকার আমলে নানা উন্নয়নের খতিয়ান তুলে ধরে বলেন, আওয়ামীলীগ নেতৃত্বাধীন সরকার যতবার ক্ষমতায় এসেছে তত বারই এদেশের উন্নয়ন সাধিত হয়েছে। এ উন্নয়ন-অগ্রগতির ধারাকে অব্যাহত রাখতে তিনি আগামী ২০১৯ সালের জাতীয় নির্বাচনে নৌকায় প্রতিকে ভোট দিয়ে আওয়ামীলীগকে জয়যুক্ত করার আহবান জানান।

খাগড়াছড়ি আসনের সংসদ সদস্য কুজেন্দ্র লাল ত্রিপুরার সভাপতিত্বে এ সময় বক্তব্য রাখেন, বাংলাদেশ আওয়ামীলীগের চট্টগ্রাম বিভাগীয় সাংগঠনিক সম্পাদক এনামুল হক শামীম, সাবেক পার্বত্য প্রতিমন্ত্রী ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য দীপঙ্কর তালুকদার প্রমূখ।

এ সময় সংবর্ধনায় ও কর্মীসভায় উপসি’ত ছিলেন, সংরক্ষিত নারী সংসদ সদস্য ফিরোজা বেগম চিনু, খাগড়াছড়ি জেলা পরিষদ চেয়ারম্যান কংজরী চৌধুরী, খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহেদুল আলম,যুগ্ম-সম্পাদক এসএম সফি, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক দিদারুল আলম দিদার, যুব ও শিক্ষা বিষয়ক সম্পাদক মংশেপ্রু চৌধুরী অপুসহ জেলা আওয়ামীলীগ, ছাত্রলীগ,যুবলীগসহ অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতাকর্মীরা এতে অংশ নেয়।

সংবর্ধনা ও কর্মীসভায় শেষে খাগড়াছড়ি জেলা আওয়ামীলীগের মধ্যকার ভিবক্ত সভাপতি কুজেন্দ্র লাল ত্রিপুরা ও সাধারণ সম্পাদক জাহেদুল আলমের মধ্যে দু’গ্রুপের অবসান ঘটিয়ে দুজনকে হাতে হাত মিলিয়ে দিয়ে মিলেমিশে কাজ করার নির্দেশ দেন সেতু মন্ত্রী ও দলের সাধারণ সম্পাদক এমপি ওবায়দুল কাদের। কর্মীসভা শেষে ওবায়দুল কাদেরর হাতে ফুলের নৌকা উপহার দিয়ে খাগড়াছড়ি পৌর মেয়র রফিকুল আলম আওয়ামীলীগে যোগদান করেন।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

শীতার্থদের মাঝে ছাত্রলীগ নেতার শীতবস্ত্র বিতরণ

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: “আদি হতে অন্ত রবে বন্ধুত্বের বৃত্ত” ...