ব্রেকিং নিউজ ❯
Home / টপ নিউজ / দলে ফার্মের মুরগিও ঢুকেছে: ওবায়দুল কাদের

দলে ফার্মের মুরগিও ঢুকেছে: ওবায়দুল কাদের

ওবায়দুল কাদেরপ্রতিনিধি:: দলের ভেতরে অনুপ্রবেশকারীদের এবার ফার্মের মুরগি বলে আখ্যায়িত করলেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।
তিনি বলেন, শুধু কাউয়া নয়, দেশি মুরগি হটিয়ে দলের মধ্যে ফার্মের মুরগি ঢুকেছে। যারা ১৭ এপ্রিল পালন করে না, তারা মুক্তিযুদ্ধ ও মুক্তিযুদ্ধার চেতনাকে বিশ্বাস করে না। মুজিবনগর দেশের প্রথম সরকার গঠিত হয়েছিল। তাই  ১৭ এপ্রিল মুজিবনগর দিবসটি যথাযোগ্য মর্যাদায় দেশের মানুষের পালন করা উচিৎ।
আজ সোমবার দুপুরে মেহেরপুরে ঐতিহাসিক মুজিবনগর দিবসের আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন। সভায় সভাপতিত্ব করেন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রী মোহাম্মদ নাসিম।
একই মঞ্চে যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ বলেন, জিয়াউর রহমান মুক্তিযোদ্ধা ছিলেন না। অপরদিকে শেখ হাসিনার অধীনেই ২০১৯ সালের জাতীয় নির্বাচন অনুষ্ঠিত হবে বলে মন্তব্য করলেন স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনামন্ত্রী মোহাম্মদ নাসিম।
আগামী ঈদের আগে থেকে মুক্তিযোদ্ধাদের বছরে দুবার ভাতা দেয়ার কথা বলেন মুক্তিযুদ্ধ বিষয়ক মন্ত্রী আ.ক.ম মোজাম্মেল হক। মুজিবনগরকে দেশি-বিদেশি পর্যটকদের কাছে তুলে ধরতে ৩০০ কোটি টাকার প্রকল্প হাতে নেয়া হয়েছে বলে জানান তিনি।
অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুর রহমান, রাজশাহী সিটি সাবেক মেয়র খায়রুজ্জামান লিটন, মেহেরপুর-১ আসনের সংসদ সদস্য ফরহাদ হোসেন দোদুল, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমএ খালেক, মেহেরপুর-২ আসনের সংসদ সদস্য মকবুল হোসেন, চুয়াডাঙ্গা-২ আসনের সংসদ সদস্য আলী আজগর টগর, ঝিনাইদহ-১ আসনের সংসদ সদস্য আব্দুল হাই, মেহেরপুর জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম রসুল, বাংলাদেশ ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ প্রমুখ।
http://www.unitednews24.com/wp-content/uploads/2016/08/Untitled-1-copy-1.jpg

About ahm foysal

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*