‘দলের জন্য নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকতে বলেছেন প্রধানমন্ত্রী’

এ্যাডভোকেট এ.কে.এম শরীফ উদ্দিনবিশেষ প্রতিনিধি :: আসছে একাদশ সংসদ নির্বাচনে নৌকা প্রতীকের বিজয় নিশ্চিতে রামগতি-কমলনগরের আওয়ামীলীগের নেতাকর্মীদের ঐক্যবদ্ধ থাকার পরামর্শ দিয়েছেন দলের সভাপতি ও বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা। একই সাথে প্রধানমন্ত্রীর সিদ্ধান্তের বিরুদ্ধে গিয়ে কেউ নির্বাচনে দাঁড়ালে চিরকালের জন্য তাদেরকে দল থেকে বহিস্কার করা হবে।

 বুধবার (১৪ নভেম্বর) গণভবনে প্রধানমন্ত্রীর সাথে মনোনয়নপ্রত্যাশীদের আলোচনা শেষে এমনটিই জানিয়েছেন লক্ষ্মীপুর-৪(রামগতি-কমলনগর) আসনে দলের মনোনয়ন প্রত্যাশী ও দলের কেন্দ্রীয় যুব ও ক্রীড়া উপ-কমিটির সদস্য, সুপ্রিম কোর্টের আইনজীবী এ্যাডভোকেট এ.কে.এম শরীফ উদ্দিন।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী, মাদার অব হিউম্যানিটি ও বঙ্গবন্ধু কন্যার সাথে আলোচনার মধ্যে তিনি রামগতি-কমলনগরের দলের অবস্থানসহ বিভিন্ন খোঁজ-খবর নিয়েছেন। এবং বলেছেন, দরের তৃণমূল পর্যায়ের সকল নেতাকর্মীদের নিয়ে নৌকা প্রতীকে ভোট দিয়ে মানুষের মাঝে নির্বাচনী প্রচারণা চালাতে। সরকারের উন্নয়নের কথা মানুষের কাছে তুলে ধরতে। প্রধানমন্ত্রী এও বলেছেন, দেশ এগিয়ে যাচ্ছে, আরো এগিয়ে যাবে। উন্নয়নের মার্কা নৌকা। এ মার্কার পক্ষেই জনগণ আছে।

এ্যাডভোকেট এ.কে.এম শরীফ উদ্দিন বলেন, নির্বাচনে প্রার্থী হতে দল থেকে মনোনয়নপত্র পূরণ করে জমা দিয়েছি। আমি আশাবাদী নেত্রী যে সিদ্ধান্তই দেন, আমরা তার পক্ষে ভোট করবো। দল যাকে চায় আমরাও তাকে চাই। এজন্য আমরা সবাই এক আছি।

Print Friendly, PDF & Email

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

x

Check Also

বিদ্রোহীদের প্রার্থিতা প্রত্যাহারে দুই দিন সময় দিলো আ.লীগ

স্টাফ রিপোর্টার :: আওয়ামী লীগের যু্গ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক বলেছেন, ...